শাকিবকে পচিয়ে যা বললেন তসলিমা

০৭ ডিসেম্বর,২০১৭

শাকিবকে পচিয়ে যা বললেন তাসলিমা

নিউজ ডেস্ক
আরটিএনএন
ঢাকা: শাকিবের মতো আত্মম্ভরী পুরুষতান্ত্রিকের সঙ্গে তালাক হয়ে যাওয়াই ভালো বলে মন্তব্য করেছেন বাংলাদেশ থেকে নির্বাসিত বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। ফেসবুক স্ট্যাটাসে অপুকে সান্তনা দিতে গিয়ে তিনি এমন মন্তব্য করেন।

তিনি স্ট্যাটাসে লেখেন, শাকিবের মতো আত্মম্ভরী পুরুষতান্ত্রিকের সঙ্গে তালাক হয়ে যাওয়াই ভালো। স্বনির্ভর মেয়ে নিজের দেখভাল নিজেই করতে পারে। শাকিবের জন্য কান্নাকাটি হাহুতাশ বন্ধ করতে হবে অপুকে। আপাতত কোনো পুরুষকে তার বিশ্বাস করা উচিত নয়। তাকে এখন নিজের পায়ের তলার মাটি যেমন আরও শক্ত করতে হবে, তেমনি মনের ভেতরের মাটিও শক্ত করতে হবে।

স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, নায়ক শাকিব তালাক দিচ্ছেন নায়িকা অপু বিশ্বাসকে। অপুর দোষ হচ্ছে, সে তার স্বামীর নির্দেশ পালন করেনি, তার কথা শোনেনি। শাকিবকে ভালোবেসে অপু নিজের ধর্ম ছেড়ে শাকিবের ধর্ম গ্রহণ করেছে, শাকিবের বাড়িতে ঝি-চাকরের মতো কাজকর্মও করেছে।

তাদের বাচ্চার ব্যাপারে তসলিমা বলেন, শাকিব বিয়ের ব্যাপারটা লুকিয়ে রাখতে বলেছে বলে লুকিয়ে রেখেছে। বাচ্চা হওয়ার খবরটাও লুকিয়ে রাখতে বলেছে বলে দীর্ঘকাল লুকিয়ে রেখেছে। বাচ্চা হওয়ার সময় শাকিব হাসপাতালে যায়নি, তারপরও শাকিবের জন্য অপুর ভালোবাসা একটুও কমেনি। এখন বাচ্চা কোলে মেয়েটি পাচ্ছে তালাকনামা।

অপুর স্বামীকে উদ্দেশ্য করে তসলিমা লিখেছেন, শাকিবের জন্য কান্নাকাটি হাহুতাশ বন্ধ করতে হবে অপুকে। আপাতত কোনো পুরুষকে তার বিশ্বাস করা উচিত নয়। তাকে এখন নিজের পায়ের তলার মাটি যেমন আরও শক্ত করতে হবে, তেমনি মনের ভেতরের মাটিও শক্ত করতে হবে। পায়ের তলার মাটি, মনের ভেতরের মাটি- দুটোই এমন নরম যে, যে কেউ তাদের কাদায় ডুবিয়ে দিতে পারে। যে কেউ আবার তাদের মনেও অনায়াসে ডুবে যেতে পারে।

এর আগে অভিনেতা ওমর সানি ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা তালাকের ঘটনায় অপু বিশ্বাসের পক্ষ নিয়ে ফেসবুকে পৃথক পৃথক স্ট্যাটাস দিয়ে নিজেদের বক্তব্য তুলে ধরেন। তারা চান, শাকিব-অপুর সংসার যেন ভেঙে না যায়। ছেলে জয়কে নিয়ে তারা যেন স্বাভাবিক ও সুন্দরভাবে সংসার করতে পারে।

নিজের ধর্ম ত্যাগ করে শাকিবকে বিয়ে করায় এবং স্বামীর নির্দেশে দীর্ঘদিন সে বিয়ের খবর গোপন করে রাখতে বাধ্য হওয়ায় শোবিজ জগতের অভিনেতা-অভিনেত্রীসহ সোশ্যাল মিডিয়ার বেশিরভাগই অপুর পক্ষেই কথা বলেছেন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর সন্ধ্যায় শাকিব খান আইনজীবী শেখ সিরাজুল ইসলামের চেম্বারে যান। এই আইনজীবীর মাধ্যমে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় তালাকের নোটিশ পাঠান। আইনে বলা আছে, যদি মীমাংসা না হয়, তবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর এই তালাক কার্যকর হবে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

আগে একটু খেয়ে নিই, অনেক ক্ষুধা পেয়েছে…

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে করা মামলায় গত ১১ জুন জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গ . . . বিস্তারিত

প্রিয়াঙ্কা চোপড়ার পর মুসলিম লেখককে আক্রমণ

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকোর একটি বিতর্কিত পর্বকে ঘিরে হিন্দু জাতীয়তাবাদীরা সোশাল মিড . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com