র‌্যাম্প মডেল ইমি বিয়ে করলেন

০২ ডিসেম্বর,২০১৭

র‌্যাম্প মডেল ইমি বিয়ে করলেন

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: র‌্যাম্প মডেল ইমি বিয়ে করেছেন। পাত্র রিফাত আবদুল্লাহ আজমি চট্রগ্রামের বাসিন্দা। ইমি-আজমি দুজনই র‌্যাম্প মডেলিংয়ের সঙ্গে জড়িত।

শনিবার দুপুরে নিজেই ফোন করে বিয়ের এই খবর জানিয়েছেন জনপ্রিয় র‌্যাম্প মডেল ইমি।

শুক্রবার রাতে রাজধানীর বেইলি রোডের এক রেস্তোরাঁয় তাদের আকদ অনুষ্ঠিত হয়। এর আগে বৃহস্পতিবার রাজধানীর বাড্ডা লিংক রোডে ইমির বাসায় হলুদ–সন্ধ্যার আয়োজন করা হয়। উভয় অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজন আর বন্ধুরা উপস্থিত ছিলেন।

ইমি বলেন, ‘আমরা দুজনই মডেলিংয়ের সঙ্গে জড়িত। গত বছর আজমির সঙ্গে আমার পরিচয়। এরপর আমাদের দুজনের অনেক কিছুই মিলে যায়। একসময় আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।

ইমি আরও বলেন, ‘অল্প সময়ের সিদ্ধান্তে এই আকদের অনুষ্ঠান আয়োজন করেছি। আর সবকিছু আমি একাই গুছিয়েছি। তাই আগে অনেককেই জানাতে পারিনি।’

ইমি জানান, তার বর আজমি এখনো র‌্যাম্প মডেলিং করছেন। পাশাপাশি চীনের একটি প্রতিষ্ঠানে কর্মরত আর শ্বশুর এখন সৌদি আরবে আছেন। বিয়ের সময় তাঁর সঙ্গে কথা হয়েছে। শিগগিরই তিনি দেশে আসবেন। এরপর বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হবে।

বিলাসবহুল গাড়ি ব্যবহারকারী কে এই মডেল জাকিয়া মুন
পেশাগতভাবে ডাক্তার হলেও নিজেকে তিনি মিডিয়ার কাজেই বেশি ব্যস্ত রেখেছিলেন মিস বাংলদেশের সাবেক সুন্দরী মডেল জাকিয়া মুন। সাধারণত বিভিন্ন পোশাকের মডেল হিসেবে তাকে দেখা যেত।

২০১৬ সালের ৬ জুন গুলশান-১ এর ৩৩ নম্বর রোডের পার্কিং থেকে ব্রিটেন থেকে কার্নেট সুবিধায় এনে অবৈধভাবে ব্যবহারের দায়ে জাকিয়া মুনের গাড়িটি জব্দ করা হয়।

সোমবার গাড়িটি রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা সমালোচনাও হচ্ছে। আন্তর্জাতিক মানের সুন্দরী খোঁজার প্রতিযোগিতা ‘মিস অদ্বিতীয়া বাংলাদেশ-২০১২’ প্রতিযোগিতার বিজয়ী বিক্রমপুরের মেয়ে জাকিয়া মুন।

মিস অদ্বিতীয়ায় বিজয়ী হবার পর এর পাশাপাশি একই প্রতিযোগিতায় মুন ‘বেস্ট কেটওয়াক’ এবং ‘বেস্ট ফটোজেনিক’ হিসেবেও অ্যাওয়ার্ড লাভ করেন।

সাতটি নাটক ও টেলিফিল্মে কাজ করেছেন তিনি। নিজেকে চলচ্চিত্রের একজন নায়িকা হিসেবেই প্রতিষ্ঠিত করতে চেয়েছেন মুন। মুন অভিনীত প্রথম ছবির নাম ‘মহানগর’। ছটকু আহমেদের চিত্রনাট্যে ছবিটি পরিচালনায় ছিলেন শান্তি ইসলাম। এই ছবিতে মুনের সহ অভিনেতা ছিলেন আরেফিন শুভ এবং সুপার হিরো খ্যাত রোজ। তবে ছবিটি এখন মুক্তি পায়নি।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

আগে একটু খেয়ে নিই, অনেক ক্ষুধা পেয়েছে…

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে করা মামলায় গত ১১ জুন জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গ . . . বিস্তারিত

প্রিয়াঙ্কা চোপড়ার পর মুসলিম লেখককে আক্রমণ

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকোর একটি বিতর্কিত পর্বকে ঘিরে হিন্দু জাতীয়তাবাদীরা সোশাল মিড . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com