অ্যাঞ্জেলিনা জোলি হতে ইরানি তরুণীর মুখে ৫০ বার সার্জারি

০১ ডিসেম্বর,২০১৭

অ্যাঞ্জেলিনা জোলি হতে ইরানি তরুণীর মুখে ৫০ বার সার্জারি

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ইরানের উনিশ বছর বয়সী সাহার তাবার। ছোটবেলা থেকেই তিনি অ্যাঞ্জেলিনা জোলির বড় ফ্যান।

হঠাতই তার ঝোঁক চাপে প্রিয় অভিনেত্রীর মুখের আদলে নিজেকে সাজানো। সেই ঝোঁকে নাকি নিজের মুখমণ্ডলের ৫০ বার অস্ত্রোপচারও করিয়ে ফেলেন তাবার।

কিন্তু তার পর যা হল দেখে শিউরে উঠেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তার ‘নতুন রূপ’-এর জন্য রীতিমতো ট্রোলড হচ্ছেন তাবার।

দ্য সান পত্রিকার রিপোর্টে প্রকাশিত হয়, তাবার নাকি জেদ ধরেছিলেন অ্যাঞ্জেলিনা জোলির মতো মুখণ্ডলকে তৈরি করতে তিনি যা দরকার হয় তাই-ই করবেন। সেই মতো অস্ত্রোপচারের সিদ্ধান্তও নিয়ে ফেলেন।

শুধু তাই নয়, ডায়েট কন্ট্রোলও এমন ভাবে শুরু করেন যে একটা সময় দেখা যায়, তার ওজন ৪০ কেজিতে গিয়ে দাঁড়িয়েছে!

কিন্তু এ কী! অস্ত্রোপচারের পর দেখা যায়, অ্যাঞ্জেলিনা জোলি তো দূরে থাক, নিজের আগের রূপের থেকেও ‘কুৎসিত’ দেখতে হয়ে যান!

নিজের নতুন রূপের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই ট্রোলড হতে থাকেন তাবার। কেউ কেউ তাকে ‘জম্বি’র সঙ্গে তুলনা করেছেন। কেউ আবার কটাক্ষ করে বলেছেন, কে তার মুখের উপর বোমা ফেলেছে, যে এমন দশা হয়েছে!

অনেকেই আবার তাবারের এই কর্মকাণ্ডকে ‘পাগলামো’ বলে ভর্ত্‌সনাও করেছেন।

ইতোমধ্যেই তার ছবি ভাইরাল হয়েছে, ইনস্টাগ্রামে অনুসারী সংখ্যা ৩ লাখ ৮ হাজার। তবে নেতিবাচক মন্তব্যই বেশি। সাহার এখন অনেকের চোখেই ‘জোম্বি’!

সূত্র: দ্য সান

বান্ধবী মেগান মার্কলকে বিয়ে করতে যাচ্ছেন প্রিন্স হ্যারি, বাগদান সম্পন্ন
মার্কিন অভিনেত্রী মেগান মার্কল’কে বিয়ে করতে যাচ্ছেন যুক্তরাজ্যের রাজপরিবারের প্রিন্স হ্যারি। সিংহাসনের উত্তরসূরীদের তালিকার পঞ্চম স্থানে থাকা হ্যারি আগামী বসন্তে বিয়ে করবেন বান্ধবী মিস মার্কলকে।

২০১৬ থেকে প্রেমের সম্পর্ক চলতে থাকা এই জুটির বাগদান সম্পন্ন হয় এমাসের শুরুতে। এক বিবৃতিতে প্রিন্স হ্যারি জানান বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দিতে পেরে তিনি আনন্দিত। খবর বিবিসির।

শুধুমাত্র রানী এবং অন্যান্য ঘনিষ্ঠ আত্মীয়রা লন্ডনে সম্পন্ন হওয়া বাগদানের বিষয়ে আগে থেকে জানতেন। প্রিন্স অব ওয়েলস ও ডাচেস অব কর্নওয়ালের আনুষ্ঠানিক বাসভবন ক্ল্যারেন্স হাউজের এক বিবৃতিতে বলা হয় বিয়ের তারিখ ও অন্যান্য খুঁটিনাটি ‘যথাযথ সময়ে’ জানানো হবে।

বাকিংহাম প্যালেসের একজন মুখপাত্র জানিয়েছেন রানী ও ডিউক অব এডিনবার্গ নতুন জুটিকে অভিনন্দন জানিয়েছেন। প্রিন্স উইলিয়াম ও ডাচেস অব ক্যাম্ব্রিজ ক্যাথেরিন বলেছেন তারা, ‘হ্যারি ও মেগানের জন্য দারুণ উচ্ছসিত। মেগানের সাথে পরিচিত হতে পেরে আর দুজনকে একসাথে সুখী দেখে খুবই আনন্দিত।’

আহত সেনাসদস্যদের নিয়ে আয়োজিত হওয়া আন্তর্জাতিক টুর্নামেন্ট ইনভিক্টাস গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে এই জুটিকে একসাথে দেখা যায়। প্রিন্স হ্যারির উদ্যোগে ২০১৪ তে শুরু হয় এই গেমস।

এমাসের শুরুতে অভিনেত্রী মেগান মার্কল ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে প্রথমবার দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলেন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

‘নতুন মুখের সন্ধানে-২০১৮’ শুরু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com