আদালতে উচ্চস্বরে কাঁদলেন মিলা

১৪ নভেম্বর,২০১৭

মিলা

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: যৌতুক আইনে করা মামলায় স্বামী পাইলট পারভেজ সানজারিকে জামিন না দেয়ার অনুরোধ জানিয়ে আদালতে উচ্চস্বরে কান্না করেছেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম।

সোমবার ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লার আদালতে জামিন আবেদনের শুনানির সময় এ ঘটনা ঘটে।

দুপুরে ওই জামিন আবেদনের ওপর শুনানি হয়। ওই সময় আদালতে উপস্থিত হন মামলার বাদী কণ্ঠশিল্পী মিলা।

এ পর্যায়ে আদালত আসামিপক্ষের আইনজীবীকে বাদীর সঙ্গে মীমাংসা করতে বলেন। এরপর আসামিপক্ষের আইনজীবী মীমাংসার জন্য সময় প্রার্থনা করলে বিচারক আগামী ২৭ নভেম্বর জামিন আবেদনের পরবর্তী দিন ধার্য করেন।

শুনানিতে মিলা জামিন আবেদনের বিরোধিতা করে বলেন, ‘বিয়ের ৪ দিন পর জোর করে তাকে তালাক দিতে বলে সানজারি। এতে রাজি না হওয়ায় তার সঙ্গে দুর্ব্যবহার করে সে।’

মিলা জানান, বিয়ের আগে সানজারির সঙ্গে তার ১১ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ওই সময় কোনো সমস্যা হয়নি। কিন্তু বিয়ের ৪ দিনের মধ্যে তার আচরণ পরিবর্তন হয়। এসময় মিলা সানজারির জামিন নামঞ্জুরের জন্য আদালতের কাছে অনুরোধ জানিয়ে কান্নায় ভেঙে পড়েন।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুক দাবির অভিযোগে মিলা ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

কণ্ঠশিল্পী মিলার স্বামী গ্রেপ্তার
জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি জানান, শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তবে রিমান্ড মঞ্জুর করেননি আদালত। এর আগে বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ৪ (১০)।

আলী হোসেন খান বলেন, মিলার অভিযোগের প্রেক্ষিতে তার স্বামীর বিরুদ্ধে আমরা অভিযোগ গ্রহণ করেছি। নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

মিলার দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ ৩ অক্টোবর তাকে মারধর করা হয়।

মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে চলতি বছরের ১২ মে মিলার বাড়িতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে সংগীত শিল্পীদের প্রতিক্রিয়া

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: জনপ্রিয় ব্যন্ড তারকা আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে সাংস্কৃতিক অঙ্গনে। ৫৬ বছর বয় . . . বিস্তারিত

যেভাবে মারা গেলেন কিংবদন্তী ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: কিংবদন্তী ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি র . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com