মিমের জন্মদিনে বড় চমক

১০ নভেম্বর,২০১৭

জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা সাহা মিম

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ২০০৭ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এবং ছোট ও বড় পর্দার জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা সাহা মিম এর আজ জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো অনুষ্ঠান আয়োজন ছাড়াই সদা হাস্যজ্জোল মিম জন্মদিনে বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা আর বোন মমি নিয়ে পারিবারিকভাবে আনন্দ করে দিনটি পার করবেন।

তবে রাতে তার জন্মদিন উপলক্ষে আয়োজিত বিশেষ একটি অনুষ্ঠানে যাবেন বলে জানিয়েছেন তার এক ঘনিষ্ঠ বন্ধু।

ওই সূত্রে জানা যায়, জন্মদিনে মিমের বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা তাকে সারপ্রাইজ গিফট হিসাবে একটি হ্যারিয়ার গাড়ি উপহার দিয়েছেন।

শুক্রবার দুপুরে উপহারের বিষয়টি নিশ্চত করে মিম জানান, এবারের জন্মদিনে বড় চমক হচ্ছে মা-বাবার কাছ থেকে পাওয়া পার্ল-হোয়াইট রঙের হ্যারিয়ার এই গাড়ি উপহার।

মিম আরো জানান, ২০০৭ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে তাঁকে একটি নতুন গাড়ি দেওয়া হয়। এত দিন এই গাড়িটিই তিনি ব্যবহার করেছেন। মা-বাবার কাছ থেকে জন্মদিনে উপহার পাওয়া পার্ল-হোয়াইট রঙের হ্যারিয়ার এই গাড়িটি আজ থেকেই ব্যবহার শুরু করবেন।

ছোট ও বড় পর্দার জনপ্রিয় তারকা সিনহা সাহা মিম দেশী চলচ্চিত্র, নাটক আর বিজ্ঞাপনেও দারুণ প্রাণবন্ত আর ব্যস্ত সময় পার করছেন।

সারিকার পর এবার চাঞ্চল্যকর তথ্য দিলেন মিম
ছোট ও বড় পর্দার জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম বলেছেন, আপত্তিকর প্রস্তাবের মুখোমুখি অনেকেই হচ্ছেন। সারিকা মুখ খুলেছেন, অনেকেই নিজের কেরিয়ারের কথা ভেবে চুপ করে থাকছেন।

তিনি বলেন, ঘটনাটি যেহেতু সামনে এসেছে, আসুন আমরা মেয়েরা যারা মিডিয়ায় কাজ করি, নিজের সম্মান নিয়ে মাথা উঁচু করে বাঁচতে চাই, সবাই মিলে এসব ঘটনার প্রতিবাদ করি।

মিম বলেন, এই পশুদের এখনই রুখতে হবে। তা না হলে মিডিয়ার মেয়েদের ওপর এই পশুদের অত্যাচার বাড়তেই থাকবে। যারা ভবিষ্যতে ছোটপর্দা কিংবা বড়পর্দায় নিজেদের কেরিয়ার গড়ার স্বপ্ন দেখছে, তারা কেউ এ পথে পা বাড়াবে না। পরিবার থেকে বাঁধা পাবে। সবমিলিয়ে ক্ষতিগ্রস্ত হবে আমাদের মিডিয়া।

এ সময় তিনি তাদের পাশে এসে দাঁড়ানোর জন্য অভিনয়শিল্পী সংঘ, ডিরেক্টরস গিল্ড আর টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশনকে আহ্বান জানান।

প্রসঙ্গত, ছোট পর্দার তারকা সারিকা সাবরিন একটি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের মালিকের কাছ থেকে ‘আপত্তিকর’ প্রস্তাব পেয়েছেন। সারিকাকে এই পণ্যের বিজ্ঞাপনচিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ করা হয়।

বুধবার রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সারিকা এই ঘটনা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন। এই পোস্টে লিখেছেন, ‘শুটিং ডেটের একদিন আগে ক্লায়েন্টের গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে ১ ঘণ্টা+ লাগে মাত্র আমার বাসা থেকে) যাওয়া এবং প্রিভিয়াস ডে অ্যান্ড নাইট তার সাথে সেখানে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখ্যান করা কি কোনো অপরাধ? এটা কি অপেশাদারিত্ব?’

সারিকা বলেন, তাদের মুখোশটা খুলে দেয়া উচিত। মিডিয়ায় আমরা যারা কাজ করি, আমাদের যে কেউ কেউ কী মনে করে, ভাবতে অবাক লাগে। কীভাবে পারে তারা এমন আপত্তিকর প্রস্তাব দিতে? আমরা কি নিজেদের সম্মান নিয়ে মিডিয়ায় কাজ করতে পারব না?’

বিদ্যা সিনহা মিম সারিকার পাশে দাড়িয়ে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘অপহরণকারীকে আমার প্রেমে পড়তে বাধ্য করেছিলাম’

বিনোদন ডেস্কআরটিএনএনলন্ডন: যুক্তরাজ্যের মডেল ক্লোয়ি এইলিংকে গতবছর ইটালিতে অপহরণ করে ছয়দিন আটকে রাখা হয়। কিন্তু যখন তি . . . বিস্তারিত

‘নতুন মুখের সন্ধানে-২০১৮’ শুরু

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com