১৭ বছর পর সরিয়ে দেয়া হল প্রিয়াঙ্কার নাম

০৯ নভেম্বর,২০১৭

১৭ বছর পর সরিয়ে দেয়া হল প্রিয়াঙ্কার নাম

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: জন্ম স্থান বরেলিকে বিদায় জানিয়ে ১৭ বছর আগে সপরিবারে মুম্বাই চলে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আপাতত বাণিজ্য নগরীতেই মা মধু চোপড়ার সঙ্গে থাকেন তিনি। কিন্তু এত বছর ধরে বরেলির ভোটার তালিকায় নাম রয়ে গিয়েছিল বলি অভিনেত্রী ও তার মায়ের। অবশেষে সেই নাম সরিয়ে দেওয়া হল।

বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তোলার পরই মুম্বাই চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা। নিজের ক্যারিয়ারের কথা ভেবেই ছোটবেলার জন্ম শহরকে বিদায় জানিয়েছিলেন। তারপর কেটে গিয়েছে সতেরোটা বছর।
কিন্তু ভোটার তালিকা থেকে বাদ দেওয়া হয়নি তাদের নাম।

বুধবার সেই তালিকা থেকে শেষমেশ মুছে ফেলা হল প্রিয়াঙ্কা ও মধু চোপড়ার নাম।

জানা যাচ্ছে, ২০১২ সালে প্রিয়াঙ্কার বাবা প্রয়াত কর্নেল অশোক চোপড়া জেলা শাসককে জানিয়েছিলেন যে তারা বরেলি ছেড়ে মুম্বাইকেই স্থায়ী ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। কিন্তু তা সত্ত্বেও ভোটার তালিকা থেকে নাম সরানোর কোনো উদ্যোগ নেওয়া হয়নি জেলা শাসকের তরফে।

তবে মু্ম্বাইয়ের পাশাপাশি সম্প্রতি নিউইয়র্কেও একটি বাড়ি কিনে ফেলেছেন প্রিয়াঙ্কা। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শুটিংয়ের জন্য অনেকটা সময়ই বিদেশে থাকতে হচ্ছে তাকে। তাই দিনের শেষে ক্লান্ত হয়ে বিশ্রামের জায়গা খুঁজছিলেন প্রিয়াঙ্কা। অবশেষে সে স্থানের সন্ধান মিলেছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে নিজের সেই বাড়ির ছবিও পোস্ট করেছেন তিনি।

ভবিষ্যতে যা করতে চান জেসিয়া
বাংলাদেশি ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগী জেসিয়া ইসলাম নতুন করে জীবনের স্বপ্ন দেখতে শুরু করেছেন। এই নতুন স্বপ্নে তিনি নারীর ক্ষমতায়ন ও নারী-পুরুষের সম-অধিকার নিয়ে কাজ করতে চান।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার নতুন বিভাগ ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ অংশ নিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম এমন কথাই জানালেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম রবিবার ‘মিস ওয়ার্ল্ড’-এর অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে এ পর্বের ভিডিওটি আপলোড করা হয়। এ বিভাগের জন্য প্রতিযোগীদের কয়েকটি দলে ভাগ করা হয়। জেসিয়া ছিলেন ‘গ্রুপ সিক্স’-এ। এ দলে জেসিয়ার সঙ্গে আরও ছিলেন কানাডা, ইথিওপিয়া, দক্ষিণ আফ্রিকা, ব্রাজিল ও বতসোয়ানার সুন্দরীরা। চীনের শিমেলং ওশান কিংডমের পানির নিচের অ্যাকুরিয়ামে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বের শুটিং হয়।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রত্যেক প্রতিযোগীর একটি তথ্যচিত্র তৈরি করা হয়। ভিডিওতে তারা নিজেদের ‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার উদ্দেশ্য ও লক্ষ্যের কথা জানান। সেখান থেকেই একটি উদ্দেশ্য নিয়ে প্রতিযোগীদের প্রশ্ন করা হয় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে। জেসিয়া তার তথ্যচিত্রে বলেন, তিনি নারীর ক্ষমতায়ন ও নারী-পুরুষের সম-অধিকার নিয়ে কাজ করতে চান। উপস্থাপক তাঁর কাছে জানতে চান, তিনি কীভাবে নারীদের ক্ষমতায়নে ভূমিকা রাখবেন? জেসিয়া বলেন, নারীদের জন্য তিনি একটি সংগঠন তৈরি করতে চান। সেই সংগঠনের মাধ্যমে গ্রামের সুবিধাবঞ্চিত নারীদের কর্মক্ষমতা বাড়ানোর প্রশিক্ষণ দেওয়া হবে। নারীদের শিক্ষিত, স্বাবলম্বী ও আত্মবিশ্বাসী করে গড়ে তুলতেও কাজ করার পরিকল্পনা আছে বলে জানান জেসিয়া।

এরপর প্রতিযোগীদের কাছে সামাজিক যোগাযোগমাধ্যমের নেতিবাচক দিক নিয়ে জানতে চাওয়া হয়। জেসিয়া বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমের ভালো ও খারাপ দুই দিক আছে। চাইলে সামাজিক যোগাযোগমাধ্যমকে দারুণভাবে ব্যবহার করা যায়। এ প্রজন্মের ছেলেমেয়েদের অনেকে এর অপব্যবহার করে। আমার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম অনেক তথ্যের উৎস আর মানুষকে এক করার প্ল্যাটফর্ম।’

এ বছর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগটি অন্তর্ভুক্ত করা হয়েছে। এ বিভাগের ফলাফলের ভিত্তিতেই শীর্ষ ৪০ জন সুন্দরীকে বাছাই করা হবে, যারা চূড়ান্ত পর্বে অংশ নেবেন। প্রতিযোগীদের অনলাইনে ভোট দেওয়ার প্রক্রিয়া এখনো চালু আছে। চীনের সানাইয়া সিটিতে ‘মিস ওয়ার্ল্ড’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে ১৮ নভেম্বর।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

ভারতের মানসী ‘মিস ওয়ার্ল্ড’ চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: ভারতের হারিয়ানার মেয়ে মানসী চিল্লার মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার মুকুট জিতেছেন । শনিবার বা . . . বিস্তারিত

লাইফ সাপোর্টে সংগীতশিল্পী বারী সিদ্দিকী

বিনোদন প্রতিবেদকআরটিএনএনঢাকা: প্রখ্যাত সংগীতশিল্পী বারী সিদ্দিকী হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয় . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com