সংগীতশিল্পী মিলার মামলায় স্বামীর জামিন নামঞ্জুর

০৯ অক্টোবর,২০১৭

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: সংগীতশিল্পী মিলা ইসলামকে যৌতুকের দাবিতে মারধর করার অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী মো. পারভেজ সানজারির জামিন নামঞ্জুর করা হয়েছে।

ঢাকা মহানগর হাকিম মো. জিয়ারুল উসলাম উভয় পক্ষের শুনানি শেষে ৯ অক্টোবর সোমবার জামিন নামঞ্জুরের আদেশ দেন।

আদালতে সানজারিরের আইনজীবী শামীম আহাম্মদ শুনানিতে বলেন, মিলা ও সানজারি স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করে আসছেন। পারিবারিক কারণে তাদের মধ্যে ঝগড়া হতে পারে। মিলা জিদের বশে মামলাটি করেছেন। সানজারি ইউএস বাংলা এয়ারলাইন্সে সিনিয়র পাইলট হিসেবে কর্মরত। হাজতে থাকায় দেশিয় ও আন্তর্জাতিক ফ্লাইট ব্যাহত হচ্ছে। তিনি গুরুত্বপূর্ণ পদে চাকরি করেন। জামিন দিলে পলাতক হবেন না।

অপরদিকে রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধীতা করেন। তিনি বলেন, তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়েছে। আর অভিযোগ সুনির্দিষ্ট। তা ছাড়া মামলার তদন্ত চলছে। আমরা তার জামিনে আপত্তি জানাচ্ছি। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করেন।

উল্লেখ, গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়ের পরই পুলিশ সানজারিকে গ্রেফতার করে।

গত ৬ অক্টোবর মামলার তদন্তকারি কর্মকর্তা পাাঁচ দিনের রিমান্ড আবেদনসহ তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, চলতি বছরের ১২ মে মিলার বাড়িতে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর মিলাকে পর্যায়ক্রমে মারধর করা হয়। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করে। এর আগে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা যৌতুক নেয় তার স্বামী। পরবর্তীতে আরও ১০ লাখ টাকা দাবি করা হয়। ওই টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

কী সম্পর্ক সিনেমার পদ্মাবতী আর গুজরাট ভোটের?

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: ভারতের বলিউডে চলতি বছরের সম্ভবত সবচেয়ে প্রতীক্ষিত ছবির নাম ছিল পদ্মাবতী - যা প্রায় সাতশ . . . বিস্তারিত

বিয়ে করলেন বিরাট-অানুশকা, দেখুন প্রথম ছবি

বিনোদন ডেস্কআরটিএনএনকলকাতা: জল্পনার অবসান। ইতালির তাস্কানিতে বিয়ে করলেন বিরাট কোহলি-অানুশকা শর্মা। টুইট করে বিয়ের ছবি শে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com