কণ্ঠশিল্পী মিলার স্বামী গ্রেপ্তার

০৬ অক্টোবর,২০১৭

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলাকে মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি জানান, শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তবে রিমান্ড মঞ্জুর করেননি আদালত। এর আগে বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ৪ (১০)।

আলী হোসেন খান বলেন, মিলার অভিযোগের প্রেক্ষিতে তার স্বামীর বিরুদ্ধে আমরা অভিযোগ গ্রহণ করেছি। নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

মিলার দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ ৩ অক্টোবর তাকে মারধর করা হয়।

মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে তার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে চলতি বছরের ১২ মে মিলার বাড়িতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

কী সম্পর্ক সিনেমার পদ্মাবতী আর গুজরাট ভোটের?

বিনোদন ডেস্কআরটিএনএননয়াদিল্লি: ভারতের বলিউডে চলতি বছরের সম্ভবত সবচেয়ে প্রতীক্ষিত ছবির নাম ছিল পদ্মাবতী - যা প্রায় সাতশ . . . বিস্তারিত

বিয়ে করলেন বিরাট-অানুশকা, দেখুন প্রথম ছবি

বিনোদন ডেস্কআরটিএনএনকলকাতা: জল্পনার অবসান। ইতালির তাস্কানিতে বিয়ে করলেন বিরাট কোহলি-অানুশকা শর্মা। টুইট করে বিয়ের ছবি শে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com