বিতর্ক যেন পিছু ছাড়ছে না, এবার বাঁকা দাঁত!

০৬ অক্টোবর,২০১৭

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ কে যেন বিতর্ক পিছু ছাড়ছে না। একের পর এক বিতর্ক ছড়িয়ে পড়ছে। এতে আয়োজক প্রতিষ্ঠানের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন উঠেছে জোরালোভাবে।

বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিয়োগিতায় গত ২৯ সেপ্টেম্বর জান্নাতুল নাইম এভ্রিলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। পরে অভিযোগ ওঠে বিচারকদের রায়ে নয়, আয়োজকরা নিজেদের পছন্দে এভ্রিলকে মিস বাংলাদেশ ঘোষণা করেন।

এখানেই থেমে থাকেনি বিতর্ক, এভ্রিল বিয়ের তথ্য গোপন করে প্রতিযোগিতায় অংশ নেন বলে তথ্য প্রকাশ হতে থাকে।সমালোচনার মুখে আয়োজকরা ৪ অক্টোবর সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে জান্নাতুল নাইম এভ্রিলের খেতাব বাতিল করে।

এরপর নতুন করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ঘোষণা করা হয় পুরান ঢাকার মেয়ে জেসিয়া ইসলামকে। ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেবেন জেসিয়া।

কিন্তু জেসিয়ার নাম ঘোষণার পর থেকে তার দাঁত নিয়ে সমালোচনা শুরু হয়। অনেকে প্রশ্ন তুলছেন, এমন বাঁকা দাঁতের মেয়ে কীভাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হলেন।

এমন সব সমালোচনার পরিপ্রেক্ষিতে বাঁকা দাঁত নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলেন জেসিয়া ইসলাম। ইংরেজি ভাষায় লিখিত তার ফেসবুক স্ট্যাটাসটি ভাষান্তর করে পাঠকদের জন্য তুলে ধরা হলো।

‘আপনারা কেমন আছেন। আশা করছি সবাই ভালো আছেন। কিছু পেজ, গ্রুপে আমাকে নিয়ে কৌতুক করা হচ্ছে। আমি আপনাদের কাছে অনুরোধ করব, আমাকে নিয়ে কৌতুক করা বন্ধ করুন। এটা নিয়ে সময় নষ্ট করবেন না।

আমি অন্যদের চেয়ে সুন্দর নাও হতে পারি। কিন্তু এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় যে, খুব শিগগির আমি আমার প্রিয় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছি। আপনারা যদি আমাকে ইতিবাচকভাবে সাহায্য এবং সমর্থন না করেন তাহলে আমি বাংলাদেশকে কীভাবে বিশ্বদরবারে তুলে ধরব?’

জেসিয়া আরো লেখেন, ‘একসময় বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়েরও দাঁতের সমস্যা ছিল। এটার সঙ্গে সৌন্দর্য্যে্র কোনো সম্পর্ক নেই। আমি বিশ্বাস করি যদি সৌন্দর্য থাকে সেটি প্রকৃতি খুঁজে নেবে।’

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে ফের বিতর্ক, সেকেন্ড রানার আপ চমকও বিবাহিত!

                         স্বামী কবিরের সাথে চ . . . বিস্তারিত

শাবনূর এবার শিক্ষিকা!

বিনোদন ডেস্ক আরটিএনএনঢাকা: কত রূপেই না দর্শকদের সামনে হাজির হয়েছেন ঢাকা চলচ্চিত্রের গুণী অভিনেত্রী শাবনূর। এবার দীর্ঘ বি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com