কাব্য বিলাস নাট্য দলের ঈদপুনর্মিলনী

০৯ সেপ্টেম্বর,২০১৭

বিনোদন ডেস্ক
আরটিএনএন
ঢাকা: কাব্য বিলাস নাট্য দলের ঈদপুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। দেশের অন্যতম শিশুকিশোর নাট্য দল কাব্য বিলাস  দলের নিজস্ব মহড়া কক্ষে ঈদপুনর্মিলনীর আয়োজন করে। ঈদ-উল-আজহা ছুটির পরে আবার সমাজ সচেতন মূলক-নাটক নিয়ে কাজ করার লক্ষ্যে দলের সবাই একত্রিত করতে এই আয়োজন। মিষ্টি মুখ, কোলাকুলি ও ঈদ শুভেচ্ছা মধ্য দিয়ে দলের সদস্যরা মিলিত হয়।

আগামী অক্টোবরে দিল্লিতে অনুষ্ঠিত আর্ন্তজাতিক নাট্য উৎসবে বাংলাদেশের পক্ষ থেকে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।
 
রাহুল রাজ এর রচনা ও নির্দেশনায় ‘জল-জীবন’ নাটক নিয়ে এ উৎসবে কাব্য বিলাস এর অংশগ্রহণ করবে। দলের পক্ষ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক নীপা মোনালিসা জানান, ঈদের পরে দলের সব সদস্য একত্রিত হতে পেরেছে এটা সত্যিই আনন্দের। দিল্লির আর্ন্তজাতিক নাট্য উৎসবে ১২টি দেশের সাথে বাংলাদেশের পক্ষে একমাত্র কাব্য বিলাস নাট্য গোষ্ঠী এ উৎসবে অংশগ্রহণ করছে। এই উৎসবকে কেন্দ্র করে দলের প্রতিটি সদস্যের ভিতর ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা হয়েছে। আগামী ৬ অক্টোবর দিল্লির উদ্দেশ্যে আমরা ১৫ সদস্যের দল নিয়ে দেশে ত্যাগ করব বলে আশাবাদি। উৎসবের আগপর্যন্ত ‘জল-জীবন’ নাটকের মহড়া নিয়ে দলের সদস্যরা অনুশীলন করবে।

জল-জীবন নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করছে, উৎপল, রায়হান, মামুন, হৃদয়, সুমন, সাগর, কাউসার, পিউলি, স্মৃতি, ইতি, নীপাসহ আরো অনেকে।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১১ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

এবার নাচলেন শামীম ওসমান!

ডেস্ক নিউজআরটিএনএনঢাকা: সারাদেশে বহুল আলোচিত রাজনীতিবিদ শামীম ওসমান এবার নাচলেন। সেই সঙ্গে ঢাকাই সিনেমার জনপ্রিয় এক গানে . . . বিস্তারিত

আজ চিত্রনায়িকা বুবলির জন্মদিন

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলির জন্মদিন আজ। যদিও তিনি বলেননি এটি তার কত তম জন্মদিন। তবে নায়িকা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com