‘এবার ঈদের আনন্দটাই অন্যরকম’

০৩ সেপ্টেম্বর,২০১৭

বিনোদন ডেস্ক

আরটিএনএন

ঢাকা: চিত্রনায়িকা পরীমনির এবার ঈদ আনন্দ কাটছে ভিন্ন আমেজে। ঈদের দিন সকাল কেটেছে প্রস্তুতি নিয়েই। দুপুরে পরীমনির বাসায় যান প্রেমিক তামিম হাসান। বাসায় হাল্কা খাবার খেয়ে তারা বেরিয়ে যান ঘুরাঘুরির উদ্দেশ্যে।


প্রথমে তারা যান বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)। এখানে এডিটিং মাঠে সহশিল্পীদের জন্য দুটি গরু কোরবানি দিয়েছেন পরীমনি। এসময় বিএফডিসিতে নিজে দাঁড়িয়ে থেকে মাংস কাটা এবং সহশিল্পীদের মাঝে মাংস বণ্টন তদারকি করেন।


বিকেলে তারা গাড়ি নিয়ে ঘুরে বেড়িয়েছেন বনানীর বিভিন্ন রাস্তায়। ফাঁকা রাস্তায় এই বেড়ানো দারুণ উপভোগ করেছেন দুজনই।


সন্ধ্যায় যান রাজধানীর কাকরাইলে, জোনাকী সিনেমা হলে। সেখানে দর্শকদের সঙ্গে তারা দেখেছেন ‘সোনাবন্ধু’ ছবিটি। এ সময় তাদের সঙ্গে আরও ছিলেন ছবির অন্য শিল্পী ও কলাকুশলীরা।


পরীমনি বলেন, এবার ঈদের আনন্দটাই অন্যরকম। রাতে পিরোজপুরে ভান্ডারিয়াতে, নানাবাড়িতে যাওয়ার কথা থাকলেও ব্যস্ততার কারণে যেতে পারিনি। আজ দুপুরে নানাবাড়ি যাচ্ছি।


প্রসঙ্গত, বছর খানেক ধরে ‘লাভগুরু’ তথা তামিম হাসানের সঙ্গে প্রেম করছেন গোপনে। গত ১২ জুলাই তাদের প্রেমের বিষয়টি সামনে চলে আসে। এখন তাদের প্রেম অনেকটাই ওপেন সিক্রেট।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

রোহিঙ্গা গণহত্যা: সু চি’র নিরবতার নিন্দা হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনওয়াশিংটন: মায়ানমারের রাখাইনে সংখ্যালঘু রোহিঙ্গা মুসলিমদের ওপর দেশটির সেনাবাহিনী ও চরমপন্থী বৌদ্ . . . বিস্তারিত

আমার জন্ম রাখাইন রাজ্যেও হতে পারত: অপু বিশ্বাস

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: মায়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের পাশে দাড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে চ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com