ভিন্ন রূপে ফিরছেন শাবনূর

০৮ আগস্ট,২০১৭

বিনোদন ডেস্ক

আরটিএনএন

ঢাকা: বিয়ে অতঃপর সন্তান লালন-পালন নিয়ে দীর্ঘ ব্যস্ততার পর ফের নতুন ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। শুধু অভিনয় না এবার ছবির জন্য প্লেব্যাকও করবেন তিনি। ছবিটির নাম ‘এত প্রেম এত মায়া’।


নায়িকা শাবনূর বলেন, এতদিন গান শুধু শুনেছি। তবে এবার গাইতে হবে। পরিচালক এমনভাবে অনুরোধ করলো না করতে পারিনি। এখনো এ ছবির গানে ভয়েস দেওয়া হয়নি। বর্তমানে রিহার্সাল করছি, এখন অপেক্ষা শুধু রেকর্ডিংয়ের। খুব ভয় করছে। তবে আশা করি, গানটি শ্রোতারা পছন্দ করবে।


জানা যাচ্ছে, নতুন ছবিতে অভিনয়ের জন্য বেশ ওজনও কমিয়েছেন শাবনূর। এ গানের জন্য সামনের সপ্তাহে কলকাতা থেকে ঢাকায় আসবেন গানটির সংগীত পরিচালক।


এ ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, শ্রী প্রীতমের সুরে ও সুদীপ কুমার দ্বীপের কথায় আমার ‘এতো প্রেম এতো মায়া’ ছবির টাইটেল গান হবে এটি। গানটিতে শাবনূর একাই কণ্ঠ দিচ্ছেন। আর চলচ্চিত্রেও তিনি এই গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন। আশা করি, দর্শক ও শ্রোতা গানটি পছন্দ করবেন।


তিনি আরো বলেন, এ ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। আরো থাকবেন সাইমন সাদিক ও মাহি। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় খুব শিগগিরই এ ছবির শুটিংয়েও অংশ নেবেন শাবনূর।


প্রসঙ্গত, ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’। এছাড়া সবশেষ গত বছর শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে ফেরার পর ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন। এটি নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

এফডিসিতে জানাযা শেষে নায়ক রাজ্জাকের লাশ শহীদ মিনারে

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: এফডিসিতে জানাযা শেষে বাংলা চলচ্চিত্রের সদ্য প্রয়াত খ্যাতনামা নায়ক আব্দুর রাজ্জাকের লাশ শহীদ . . . বিস্তারিত

স্ত্রীকে ভালোবেসে যে নামে ডাকতেন নায়করাজ রাজ্জাক

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই। সোমবার সন্ধ্যা ৬টায় রাজধ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com