ভারতীয়দের আচরণে ক্ষুব্ধ মাহিয়া মাহি

১৬ জুন,২০১৭

বিনোদন ডেস্ক

আরটিএনএন

ঢাকা: যুক্তরাজ্যে যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই শুধু আমার’-এর শুটিংয়ে ভারতীয় কয়েকজন সহকর্মীর আচরণে ক্ষুব্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ছবিটির যৌথ পরিচালক অনন্য মামুন ও জয়দ্বীপ মুখার্জি।


১৫ই জুন বাংলাদেশ ও ভারতের চ্যাম্পিয়ন ট্রফির খেলার ফলাফলের পর ভারতের কাছে বাংলাদেশের পরাজয়ের কারণে বেশ কথা শুনতে হয়েছে মাহিকে। এজন্য তার মন খুবই খারাপ। মন খারাপের এই বিষয়টি সরাসরি না বললেও উঠে এসেছে তার ফেসুবক স্ট্যাটাসে।


নিজের ফেসবুক পেজে দেয়া পোস্টে মাহি এই ক্ষোভের কথা জানান। তাদের আচরণে মাহি এতটাই কষ্ট পেয়েছেন যে, দেশের কাছে ক্ষমাও চেয়েছেন।


১৬ জুন শুক্রবার ফেসবুকে দেয়া পোস্টে মাহি লেখেন, পারলে আমাকে ক্ষমা করে দিও, মা (বাংলাদেশ)। আমি এমন কিছু ভারতীয় (সবাই না, শুধুমাত্র গুটি কয়েক) দের সঙ্গে কাজ করছি, যারা কথায় কথায় তোমাকে ছোট করার হিম্মত দেখায়। কিন্তু বিশ্বাস করো, আমি এবং আমার মতো আরো কয়েকজন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারও হবে না। কোনো দিন না। তুমি (বাংলাদেশ) আর ‘মা’ থাকবে মাথার ওপরে। কারণ তোমরা দুজনেই আমার ‘মা’।


উল্লেখ্য, গত ৩ জুন শনিবার ‘তুই শুধু আমার’ সিনেমার শুটিং করতে যুক্তরাজ্যে যান মাহি। এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন টালিউডের সোহম ও ওম।


ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

আজম খানের চলে যাওয়ার ৬ বছর

বিনোদন প্রতিবেদকআরটিএনএনঢাকা: দেশে বাংলা গানের নতুন একটি ধারার প্রবক্তা শিল্পী আজম খান। তাকে পপগানের ‘গুরু’ও . . . বিস্তারিত

লন্ডন হামলায় বন্ধ হচ্ছে না ‘ওয়ান লাভ ম্যানচেস্টার’ কনসার্ট

আরিয়ানা গ্রান্দে বলছেন তিনি এই কনসাটের মাধ্যমে ভক্তদের পাশে থাকতে চান, তাদের মধ্যে আশা জাগাতে চান। আন্তজাতিক ডেস্কআরটিএ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com