আমার কোনো ক্ষতি হলে অপু দায়ী: বুবলী

২০ মার্চ,২০১৭

বিনোদন ডেস্ক

আরটিএনএন

মুম্বাই: এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী বলেন, আমার কাজে বাধা দিচ্ছেন, আমাকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন, এ অবস্থায় যদি আমার কোনো প্রকার ক্ষতি হয় তাহলে এর জন্য সম্পূর্ণভাবে দায়ী থাকবেন অপু বিশ্বাস।


অপু বিশ্বাস রবিবার বুবলীর ব্যক্তিগত মোবাইল ফোনে ফোন দিয়ে হুমকি দিয়েছেন। কেন এসব হুমকি? শাকিব খানকে কেন্দ্র করেই অপু বিশ্বাস এসব ঘটাচ্ছেন বলে জানা গেছে।


এ বিষয়ে বুবলি বলেন, শাকিব খানের বিষয়ে তার কোনো বক্তব্য থাকলে সেটা তিনি তাকে (শাকিব খান) বলতে পারেন। তিনি আমাকে কেন ফোন দিয়ে অকথ্য ভাষায় কথা বলবেন?


বুবলী বলেন, অপু বিশ্বাসের মতো মানুষের প্রতি আমার অনেক রেসপেক্ট ছিল। কিন্তু তার মুখের ভাষা শুনে আমি আমার নিজের ভাষাই হারিয়ে ফেলেছি। একজন স্বাভাবিক মানুষের কথা এমন অকথ্য হয় কীভাবে? তিনি যেসব ভাষা ব্যবহার করেছেন তা মুখে আনার মতো না। আমি সবকিছুই রেকর্ড করে রেখেছি। যদিও কোনোভাবেই আমি সেসব মানুষকে শোনাতে চাই না তবে প্রয়োজন হলে অবশ্যই শোনাব।


বুবলী বলেন, শুধু আমার সাথেই নয়, এর আগেও একজন লাক্স তারকাকে ঘিরে শাকিবের সঙ্গে খারাপ ব্যবহার করেছিল অপু বিশ্বাস। এমনকি সেই লাক্স তারকাকে অপদস্ত হতে হয় তার কাছে। মনে হচ্ছে, আমার ক্ষেত্রেও সেই ঈর্ষা কাজ করছে অপুর। সবচেয়ে বড় কথা, একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে এভাবে শাসানো গালিগালাজ কোনোভাবেই কাম্য নয়।


হুমকির বিষয়ে আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার বিষয়ে শবনম ইয়াসমিন বুবলী বলেন, আসলে আমি খুব ধীরস্থির মানুষ। আমাকে সব বিষয় নিয়ে অগ্রসর হতে হলে একটু চিন্তা-ভাবনা ও পরিবারের সাথে কথা বলে এগোতে হবে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

আজম খানের চলে যাওয়ার ৬ বছর

বিনোদন প্রতিবেদকআরটিএনএনঢাকা: দেশে বাংলা গানের নতুন একটি ধারার প্রবক্তা শিল্পী আজম খান। তাকে পপগানের ‘গুরু’ও . . . বিস্তারিত

লন্ডন হামলায় বন্ধ হচ্ছে না ‘ওয়ান লাভ ম্যানচেস্টার’ কনসার্ট

আরিয়ানা গ্রান্দে বলছেন তিনি এই কনসাটের মাধ্যমে ভক্তদের পাশে থাকতে চান, তাদের মধ্যে আশা জাগাতে চান। আন্তজাতিক ডেস্কআরটিএ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com