ছেলের জন্য নায়িকা পছন্দ করলেন সানি দেওল!

১৩ মার্চ,২০১৭

বিনোদন ডেস্ক
আরটিএনএন
মুম্বাই: বলিউডে অভিষেক হতে যাচ্ছে সানি দেওলের বড় ছেলে করণের। আর ছেলের প্রথম ছবির জন্য নায়িকাও বেছে দিলেন বাবা সানি দেওল নিজেই।

জানা গেছে, বলিউডে করণের পথ মসৃণ করতে কোনো কমতি রাখছেন না সানি। ইতোমধ্যেই ছেলের অভিষেক ছবির নামও ঠিক করে ফেলেছেন তিনি। ছেলের প্রথম ছবির নাম দেয়া হয়েছে ‘পাল পাল দিল কে পাস’।

এমনকী ছবির পরিচালক সানি দেওল নিজেই। এই ছবির নায়িকা বাছাইয়ের কাজ চলছিল বেশ কয়েক মাস ধরেই। সে পর্বও এখন শেষ। সানি পরিচালিত সেই রোম্যান্টিক কমেডিতে করণের বিপরীতে থাকবেন সহের বাম্বা।

সিমলায় বেড়ে ওঠা সহের বেশ কিছু দিন ধরেই মডেলিং করছেন। অভিনয়ের টানেই বলিউড পাড়ায় পা রেখেছেন সহের বাম্বা। আর সেখানে আসামাত্র পেয়ে যান সানির সিনেমায় অভিনয়ের অফার।

বলিউডের কোনো পরিচিত মুখ নন, বরং করণের মতোই ফ্রেশ চেহারার সহেরকেই দেখা যাবে এই ছবিতে। আগামী এপ্রিল থেকেই এই ছবির শুটিং শুরু হবে।

মন্তব্য

মতামত দিন

বিনোদন পাতার আরো খবর

‘টাকার জন্য আটকে রাখা হয়েছিল তাজিনকে’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দীর্ঘ ২২ বছর মিডিয়ার সঙ্গে যুক্ত তাজিন আহমেদের হঠাৎ এ চলে যাওয়াটা হয়তো সাধারণ মানুষের কাছে . . . বিস্তারিত

নায়ক আসিফের বিরুদ্ধে অভিযোগ গঠন

বিনোদন ডেস্কআরটিএনএনঢাকা: স্ত্রী শামীমা আক্তারের মামলার পরিপ্রেক্ষিতে ‘ঘাসফুল’ ছবির নায়ক আসিফের বিরুদ্ধে নার . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com