মা হতে যাচ্ছেন সেরেনা উইলিয়ামস

২০ এপ্রিল,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: মা হতে যাচ্ছেন এ মূহুর্তে বিশ্বের দ্বিতীয় সেরা টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। তার প্রতিনিধি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন।

আসছে শরতেরই নতুন অতিথির আলোয় আলোকিত হবে তার ঘর।এর আগে অবশ্য একটি টুইট বার্তাকে ঘিরে গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো, শুরু হয়েছিলো নানা আলোচনা।কারণ টুইটারে ওই বার্তায় তিনি এখন গর্ভবতী এমন ইংগিত দিয়েছেন বলে মনে করা হচ্ছিলো।

এতে তিনি নিজের একটি ছবিতে লিখেছেন ২০ সপ্তাহ।যদিও পরে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে ফেলেন তিনি।কিন্তু ততক্ষণে সে নিয়ে সরগরম হয়ে ওঠে সামাজিক যোগাযোগের মাধ্যম।
 
যদি সত্যিই সেরেনা উইলিয়ামস ২০ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়ে থাকেন তার অর্থ হলো তিনি জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেন জিতেছেন গর্ভবতী অবস্থায়।আর গর্ভবতী হওয়ার কারণে সামনের অন্তত তিনটি টুর্নামেন্টে তার খেলা হবেনা।
 
এগুলো হলো ফ্রেঞ্চ ওপেন, উইম্বলডন ও ইউএস ওপেন।এ পর্যন্ত সবমিলিয়ে রেকর্ড ২৩ টি গ্র্যান্ডস্ল্যাম জিতেছেন সেরিনা উইলিয়ামস।

সূত্র: বিবিসি

মন্তব্য

মতামত দিন

অন্যান্য পাতার আরো খবর

ডোপিং কেলেঙ্কারি: ২০১৮ শীতকালীন অলিম্পিকে নিষিদ্ধ রাশিয়া

খেলা ডেস্কআরটিএনএনমস্কো: পিয়ংইয়ং-এ শীতকালীন অলিম্পিক শুরুর যখন আর দুইমাস বাকি তখনই এলো এমন ঘোষণা। রাশিয়ার সরকারী মদদে . . . বিস্তারিত

বাংলাদেশের আয়োজন প্রশংসনীয় : টম ডিলেন

খেলা ডেস্কআটিএনএনঢাকা: এশিয়ান আরচ্যারির আয়োজক হিসেবে বাংলাদেশের প্রশংসা করেছেন ওয়ার্ল্ড আরচ্যারির মহাসচিব টম ডিলেন। প্রথ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com