মেসির হ্যাটট্রিকে দুর্দান্ত জয় পেল বার্সা

১০ সেপ্টেম্বর,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: লা লিগায় আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে এসপানিওলকে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। শনিবার রাতে ক্যাম্প ন্যুতে বার্সার ৫-০ ব্যবধানের জয়ে অন্য গোল দুটি করেন লুইস সুয়ারেস ও জেরার্দ পিকে।

খেলার শুরু থেকে চেপে ধরলেও বার্সা সহজে গোল আদায় করতে পারেনি। উল্টো মাঝে-মধ্যে বার্সেলোনার রক্ষণের পরীক্ষা নিচ্ছিল এসপানিওল। তাদের পাল্টা আক্রমণের ঝাপটা সামলাতে কখনো কখনো মেসিকে পর্যন্ত নেমে আসতে হয়েছে নিজেদের রক্ষণে।

অবশেষে ২৬তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। ইভান রাকিতিচের ডিফেন্স চেরা পাস ধরে পায়ের কারিকুরিতে এগিয়ে গিয়ে গোল করেন মেসি। তবে রিপ্লেতে দেখা গেছে অফ সাইডে ছিলেন মেসি। ৩৪তম মিনিটে নিজের দ্বিতীয় গোল পেয়ে যান মেসি।

আগের ম্যাচে জোড়া গোল করা মেসি ৬৭তম মিনিটে পূরণ করেন হ্যাটট্রিক। তার কাছ থেকে বল পাওয়া সুয়ারেসকে ঠেকাতে ব্যস্ত হয়ে পড়েছিলেন এসপানিওলের প্রায় সবাই। উরুগুয়ের স্ট্রাইকার শট না নিয়ে বল দেন আলবাকে। তার বুদ্ধিদীপ্ত পাস খুঁজে পায় অরক্ষিত মেসিকে। বাকি টুকু সহজেই সারেন আর্জেন্টিনার অধিনায়ক।

এরপর ৯০তম মিনিটে স্কোরলাইনে নাম লেখান সুয়ারেস। চলতি মৌসুমে এটাই তার প্রথম গোল। টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ভালেন্সিয়ার মাঠে গোলশূন্য ড্র করা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৫। দিনের প্রথম ম্যাচে লেভান্তের সঙ্গে ১-১ গোলে ড্র করা রিয়াল মাদ্রিদের পয়েন্টও ৫।

মন্তব্য

মতামত দিন

ফুটবল পাতার আরো খবর

সমর্থকদের বর্ষসেরা দলে মেসি-রোনালদো, নেই নেইমার

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: ইউরোপীয় অঞ্চলের ফুটবল সমর্থকদের ভোটে বর্ষসেরা দলে জায়গা হয়েছে আর্জেন্টিনার অধিনায়ক ও বার্সেলোনা . . . বিস্তারিত

শেষ আট নিশ্চিতের সঙ্গে সেরা দশে মেসি

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: কোপা দেল’রের শেষ ষোলোর প্রথম লেগে বছরের প্রথম ম্যাচে বার্সেলোনাকে রুখে দিয়েছিল সেল্টা ভিগো . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com