ব্যাটিংয়ে নেমেই বিপর্যয়ে মাশরাফির রংপুর

০৫ জানুয়ারি,২০১৯

ব্যাটিংয়ে নেমেই বিপর্যয়ে মাশরাফির রংপুর

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: গত আসরের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স, মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে দুর্দান্ত খেলে সেবার শিরোপা জিতেছিল তারা। সেই নড়াইল এক্সপ্রেসের নেতৃত্বেই উদ্বোধনী দিনেই মাঠে নেমেছে তারা। অবশ্য এই ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে রংপুর।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে রংপুর। উইকেট হারিয়েছে চারটি।

এই ম্যাচের অন্য রকম একটি আকর্ষণ, প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে মাঠে নামছেন মাশরাফি বিন মুর্তজা। নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়া পর আজ প্রথম মাঠে নেমেছেন তিনি। তিনি বিপিএলে রংপুর রাইডার্সের অধিনায়ক।

এই ম্যাচে আরেকটি চমক নিষেধাজ্ঞা কাটিয়ে পাঁচ বছর পর বিপিএলে ফিরেছেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ম্যাচ ফিক্সিংয়ের কারণে নিষিদ্ধ ছিলেন তিনি।

রংপুর একাদশ : মাশরাফি বিন মুর্তজা, অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সোহাগ গাজী, মেহেদী মারুফ, রবি বোপারা, রিলি রুশো, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, নজমুল ইমসলাম অপু।

চিটাগং একাদশ : মুশফিকুর রহিম, মোহাম্মদ শেহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রেজা, রবার্ট ফ্রাইলিঙ্ক, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ, নাঈম হাসান, সানজামুল ইসলাম।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

রাজশাহীকে বড় ব্যবধানে হারিয়ে যাত্রা শুরু ঢাকার

ক্রীড়া প্রতিবেদকআরটিএনএনঢাকা: তিনবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস বড় জয়ে শুরু করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ . . . বিস্তারিত

২০১৮ সালে বাংলাদেশ ক্রিকেট দলের আলোচিত যত ঘটনা

স্পোর্টস ডেস্কআরটিএনএনঢাকা: ২০১৮ সাল বাংলাদেশের ক্রিকেটে ভাল ও মন্দের মিশ্রণ লক্ষ্য করা গিয়েছে। এবছরই বাংলাদেশের ক্রিকে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com