উইন্ডিজের সামনে টাইগারদের ২১২ রানের টার্গেট

২০ ডিসেম্বর,২০১৮

উইন্ডিজের সামনে টাইগারদের ২১২ রানের টার্গেট

স্পোর্টস ডেস্ক
আরটিএনএন
ঢাকা: ওয়েস্ট ইন্ডিজের সাথে দ্বিতীয় টি-২০ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে লিটন, সৌম্য, সাকিব, রিয়াদের ব্যাটিং দৃঢ়তায় ২১১ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

এদিন মিরপুর শের-ই-বাংলায় বিকেল ৫টায় ম্যাচটি শুরু হয়। দ্রুত ৩ উইকেট হারানোর পর পঞ্চম উইকেটে জুটি বাঁধেন সাকিব ও মাহমুদউল্লাহ। এই জুটির ওপর ভর করে বাংলাদেশ বড় সংগ্রহ পায়। শেষ পর্যন্তা সাকিব ৪২ রানে ও মাহমুদউল্লাহ ৪৩ রানে অপরাজিত থাকেন।

এর আগে থমাসের বল উড়াতে গিয়ে ডিপ স্কয়ার লেগে ক্যাচ দেন ৩ বলে ১ রান করা মুশফিক। তার আউটের সময় বাংলাদেশের রান ৪ উইকেটে ১২০। তবে এদিন দারুণ ব্যাট করেছেন লিটন দাস। তিনি ৩৪ বলে ৬০ রান করেন করে আউট হন। ৬ চার ও ৪ ছক্কায় সাজান তার ইনিংসটি। তার ফেরার সময় বাংলাদেশের রান ৩ উইকেটে ১১৩।

৩ রানের ব্যবধানে ২ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ। ছন্দে থাকা সৌম্যকে দুর্দান্ত ক্যাচে ফেরান ব্রাফেট। তিনি শূন্যে লাফিয়ে এক হাতে বলের গতি রোধ দ্বিতীয় প্রচেষ্টায় এক হাতে বল তালুবন্দি করে সৌম্যকে সাজঘরে পাঠান। ২২ বলে ৩২ রান আসে সৌম্যর ব্যাট থেকে। তার আউটের সময় বাংলাদেশের রান ২ উইকেটে ১১০। লিটনকে নিয়ে ৬৮ রানের জুটি গড়েছিলেন সৌম্য।

তবে ভালো করতে পারেনি দলের তারকা ব্যাটসম্যান তামিম ইকবাল। তিনি ১৩ রানে জীবন পেয়েও ব্যাক্তিগত ১৫ রানে সাজঘরে ফেরন। তার ফেরার সময় বাংলাদেশের রান ১ উইকেটে ৪২।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ
এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরাণ, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাফেট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কিমো পল, শেলডন কটরেল, ওশানে টমাস।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

রাজশাহীকে বড় ব্যবধানে হারিয়ে যাত্রা শুরু ঢাকার

ক্রীড়া প্রতিবেদকআরটিএনএনঢাকা: তিনবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস বড় জয়ে শুরু করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ . . . বিস্তারিত

২০১৮ সালে বাংলাদেশ ক্রিকেট দলের আলোচিত যত ঘটনা

স্পোর্টস ডেস্কআরটিএনএনঢাকা: ২০১৮ সাল বাংলাদেশের ক্রিকেটে ভাল ও মন্দের মিশ্রণ লক্ষ্য করা গিয়েছে। এবছরই বাংলাদেশের ক্রিকে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com