সর্বশেষ সংবাদ: |
  • পুনঃতফসিলের প্রজ্ঞাপন জারি করল নির্বাচন কমিশন
  • ঐক্যফ্রন্টের দাবির মুখে নির্বাচন পেছাল ইসি, নতুন সিডিউলে ৩০ ডিসেম্বর ভোট
  • সরকারের নির্দেশে নির্বাচন মাত্র এক সপ্তাহ পিছিয়েছে নির্বাচন কমিশন: রিজভী
  • যুক্তফ্রন্টের মহাজোটে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে, এখনো সিদ্ধান্ত হয়নি: কাদের

বিরাট কোহলির রেকর্ড ভেঙ্গে বিশ্বসেরা বাবর আজম

০৫ নভেম্বর,২০১৮

বিরাট কোহলির রেকর্ড ভেঙ্গে বিশ্বসেরা বাবর আজম

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: বিশ্ব ক্রিকেটে তাহলে কিছু বদল এল। এতদিন বার বারই ঘুরে ফিরে শোনা যাচ্ছিল বিরাট কোহলির নাম। বিরাট কোহলি রেকর্ড, বিরাট কোহলি রেকর্ড ভাঙলেন।

কিন্তু এ বার একটু কাহিনী অন্য টুইস্ট দিলেন পাকিস্তানের বাবর আজম। না এখানেও রয়েছেন বিরাট কোহলি। তবে এ বার তিনি রেকর্ড করেনওনি, রেকর্ড ভাঙেনওনি।

এ বার তার রেকর্ড ভেঙে ফেলেছেন বাবার আজম। এই বাজারে বিরাটের রেকর্ড কেউ ভাঙছে এটাও একটা বড় বিষয়। কিন্তু হয়েছে এমনটাই। এতদিন দ্রুততম টি২০ ১০০০ রানের রেকর্ড ছিল বিরাটের দখলে। এ বার সেই ভেঙে ফেললেন বাবর।

রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে এই নতুন রেকর্ড গড়লেন বাবর। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তার ব্যাট থেকে আসে ৫৮ বলে ৭৯ রান।

কিন্তু ব্যাক্তিগত ৪৮ রানে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই তিনি তৈরি করে ফেলেন নতুন মাইলস্টোন। মাত্র এক ইনিংসের জন্য তিনি ছাপিয়ে গেলেন বিরাট কোহলিকে। বিরাট এই রেকর্ড করেছিলেন ২৭টি ইনিংসে। বাবর সেখানে করলেন ২৬টি ইনিংসে।

ভারত এই মুহূর্তে টি২০ সিরিজ খেললেও বিরাট কোহলি রয়েছেন বিশ্রামে। কিছুদিন আগেই ওয়ান ডে-তে দ্রুততম ১০ হাজার রান করে ফেলেছেন বিরাট কোহলি। ছাপিয়ে গিয়েছেন সচিন তেন্ডুলকরকে। এ বার কেউ তারও রেকর্ড ভাঙলেন।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

দিন শেষে সুখের হাসি টাইগারদের

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: মুশফিকুর রহিম ও মুমিনুলের সেঞ্চুরিতে বাংলাদেশের দিন। এক পর্যায়ে প্রথম সেশনের ব্যর্থতাকে আলোচ্য ব . . . বিস্তারিত

রবিবার আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনবেন মাশরাফি ও সাকিব

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজনীতিতে আসছেন দেশের ক্রিকেটের দুই তারকা। শুধু রাজনীতি-ই নয়, ২৩ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com