মারামারির খবর সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন: রুবেল

১১ জুলাই,২০১৮

মারামারির খবর সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন: রুবেল

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: সতীর্থদের সাথে মারামারি, সিরিজের প্রথম টেস্টে কোচের চাওয়া মতো পারফরম্যান্স না করায় আসন্ন ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়া এবং সফরের মাঝপথে দেশে ফেরত পাঠানো হচ্ছে বলে যে খবর বের হয়েছে তাকে ভিত্তিহীন বলে দাবি করেছেন জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা পেসার রুবেল হোসেন।

তিনি অভিযোগ করেছেন, তাকে নিয়ে কিছু অনলাইন পোর্টালে গুজব ছড়ানো হচ্ছে। মঙ্গলবার (১০ জুলাই) রাতে একটি পত্রিকার নিউজের স্ক্রিনশট নিয়ে নিজের ফেসবুক পেজে রুবেল হোসেন একটি স্ট্যাটাস দেন।

ফেসবুক পোস্টে রুবেল হোসেন লিখেছেন,‘আসসালামু আলাইকুম। একটি বিষয় আমি সবার কাছে পরিষ্কার করতে চাচ্ছি। আমাদের দলের প্রত্যেক ক্রিকেটারেরই একে অপরের সাথে ভাইয়ের মত সম্পর্ক। কিন্তু সাম্প্রতিক সময়ে আমি লক্ষ্য করেছি যে, আমাকে কেন্দ্র করে কিছু অনলাইন পোর্টালে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে।

এ ধরনের ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ব্যাপারটি নিয়ে আমি খুবই দুঃখিত ও মর্মাহত। আমার শুভাকাঙ্খী সকলকে অনুরোধ করবো এ ধরনের ভিত্তিহীন খবরের ব্যাপারে সতর্ক হতে। আমি এবং দলের সবাই আপ্রাণ চেষ্টা করছি ভালো করার জন্য। আপনারা সবাই আমার জন্য এবং দলের জন্য দোয়া করবেন’।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। এই সফরে টাইগাররা ইতোমধ্যে একটি টেস্ট ম্যাচ খেলেছে। আগামী ১২ জুলাই শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। এরপর স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

নিউজিল্যান্ড-বাংলাদেশ ক্রিকেট: সাকিবকে ছাড়া খেলা বাংলাদেশের জন্য কতটা কঠিন?

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশ ও নিউজিল্যান্ড আগামীকাল বুধবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে। . . . বিস্তারিত

বিপিএল ফাইনাল: টসে জিতে ফিল্ডিংয়ে ঢাকা ডায়নামাইটস

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে শিরোপার লড়াইয়ে মাঠে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com