মুশফিক নিজের ছেলের নাম জানালেন

১২ ফেব্রুয়ারি,২০১৮

মুশফিক

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। তখন ছেলের নাম জানাননি। এক সপ্তাহের ব্যবধানে সমর্থকদের কাছে নিজের ছেলেকে নামসহ পরিচয় করিয়ে দিলেন ২৯ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। নিজের ফেসবুক পেজের মাধ্যমে জানালেন তার ছেলের নাম মো. শাহরুজ রহিম মায়ান।

আজ বেলা সাড়ে তিনটার দিকে নিজ ফেসবুক পেজে ছেলের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে নাম উল্লেখ করেন মুশফিক। যাতে তিনি লিখেছেন, সবাইকে আসসালামু আলাইকুম। আমার ছেলে ‘মো. শাহরুজ রহিম মায়ান’ এর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। সবাই তার জন্য দোয়া করবেন।

দুই ঘণ্টায় পোস্টটিতে ৩৫ হাজার লাইক পড়েছে। এছাড়া পোস্টটি ২২৪ বার শেয়ার করা হয়েছে এবং এতে এক হাজার ১শ’টির বেশি মন্তব্য পড়েছে।

এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটে বাংলাদেশের পক্ষে প্রথম ডাবল সেঞ্চুরিয়ান মুশফিকুর রহীম ছেলে সন্তানের বাবা হয়েছেন।

আজ সোমবার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করে একটি স্ট্যাটাস দেন।

মুশফিকের বাবা তার স্ট্যাটাসে লেখেন, আলহামদুলিল্লাহ! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল ৯টা ২৮ মিনিটে এই দুনিয়ার আলোয় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দু’জনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভাল মানুষ করেন, আমিন।

এর আগে বিসিবি'র একটি বিশ্বস্ত সূত্র জানায়, স্ত্রী সন্তানসম্ভবা হওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে আবেদন করেছিলেন মুশফিক। কিন্তু একই সময় ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারানোয় মুশফিকের ছুটি মঞ্জুর করা হয়নি।

তবে সৌভাগ্যক্রমে সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময়টা দুই টেস্টের মাঝামাঝি হওয়ায় স্ত্রীর পাশে থাকার সুযোগ পেয়ে গেছেন মুশফিক। গতকাল (৪ ফেব্রুয়ারি) শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট শেষ করার পরই ঢাকার উদ্দেশ্যে বিমান ধরেছেন মুশফিকুর রহিম।

কথা রাখলেন মুশফিকুর রহিম
কথা দিয়ে কথা রেখেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। কথা দিয়েছিলেন বিপিএলে ব্যাট হাতে ঘুরে দাঁড়াবেন। সেই কথা মত ব্যাট হাতে ঘুরে দাঁড়িয়েছেন মুশফিক। তার ব্যাট কথা বলছে। জয় পাচ্ছে দল বরিশাল বুলস।

বিপিএলে ধারাবাহিকভাবে পারফর্ম করে যাচ্ছেন মুশফিকুর রহিম। এতে বিপিএলের প্রথম ক্রিকেটার হিসেবে ১ হাজার রানের ক্লাবে ঢুকে গেছেন। ৩৮ ম্যাচে ৩৪ ইনিংস খেলে ১০০৫ রান করেছেন মুশফিক।

এবারের বিপিএলে ৪টি ম্যাচে তার দল বরিশাল বুলস তিন ম্যাচে জয়লাভ করেছে। চার ম্যাচে মুশফিকের রান সংখ্যা ১৭৪। প্রথম ম্যাচে ৫০ রানে অপরাজিত থাকেন তিনি। দ্বিতীয় ম্যাচে করেন ৩৩ রান।

রবিবার রাজশাহী কিংসের বিপক্ষে ৮১ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। সোমবার চিটাগাংয়ের বিপক্ষে মাত্র ৫ রান করলেই ১ হাজার রান হতো মুশফিকের।

চিটাগাংয়ের বিপক্ষে ৪ বলে ১০ রান সংগ্রহ করে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন তিনি। একই সঙ্গে হাজার রানের মাইলফলকেও ঢুকে যান মুশফিক।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

ওয়ানডে ক্রিকেট ইতিহাসে নতুন রেকর্ড ইংল্যান্ডের

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: ওয়ানডে ক্রিকেট ইতিহাসে নিজেদের ৪৪৪ রানের রেকর্ড ভেঙে অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বোচ্চ ৪৮১ রান করার . . . বিস্তারিত

২১ বছরের রেকর্ড ভাঙলেন আমিলিয়া

খেলা ডেস্কঅারটিএনএনওয়েলিংটন: আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচে ২৩২ রানের ইনিংস খেলে মেয়েদের ক্রিকেটে নতুন বিশ্বরেকর্ড . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com