মাশরাফি-সাকিব ফেরায় টাইগার শিবিরে স্বস্তি

১১ অক্টোবর,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে বিধ্বস্ত হওয়ার পর দলের হতশ্রী পারফরম্যান্স ও মুশফিকুর রহিমের অধিনায়কত্ব নিয়ে চরম সমালোচনা চলছে । তবে এই সফরে বাংলাদেশের সামনে এখনো অনেক কিছু পাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই সম্ভাবনার দিকেই চোখ দলের।

ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন। ব্লমফন্টেইনে কাল অনুশীলনও করেছেন তিনি। টেস্ট সিরিজে বিধ্বস্ত হওয়ার পর মাশরাফি ও সাকিব দলের সঙ্গে যোগ দেয়ায় কিছুটা স্বস্তি ফিরেছে।

ওয়ানডে সিরিজে নিজেদের সম্ভাবনাও দেখছে সফরকারীরা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে বৃহস্পতিবার ব্লমফন্টেইনে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত ক্রিকেট একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

মাশরাফি দক্ষিণ আফ্রিকায় যাওয়ায় কিছুটা স্বস্তি পাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসানও। দলের মধ্যে আর কোনো সমস্যা থাকবে না বলেই বিসিবি সভাপতির বিশ্বাস।

এছাড়া মাশরাফি-সাকিব যোগ দেয়ায় টিম ব্যবস্থাপকদেরও স্বস্তি ফিরেছে। ১৫ অক্টোবর কিম্বার্লিতে অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। এরপর ১৮ ও ২২ অক্টোবর পার্ল ও ইস্ট লন্ডনে দ্বিতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের পর ২৬ অক্টোবর ব্লমফন্টেইনে ও ২৯ অক্টোবর পচেফস্ট্র–মে দুটি টি ২০ ম্যাচ খেলবে সফরকারীরা।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

যে কারণে টি-১০ ক্রিকেটে খেলছেন না মুস্তাফিজ

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: ইংল্যান্ডে সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে গিয়ে গত বছর চোটে আক্রান্ত হয়েছিল . . . বিস্তারিত

মাশরাফি মানেই চ্যাম্পিয়ন!

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: মাশরাফি মানেই আস্থার প্রতিক মাশরাফি!। কারণ তিনি যে দলেই যুক্ত হন সে দলেই জ্বলে ওঠে তুমুলভাবে। এব . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com