ধকল কাটাতেই সাকিবের বিরতি

১২ সেপ্টেম্বর,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: সাম্প্রতিক সময়ে টেস্টে এক দারুণ সময় পার করছেন সাকিব আল হাসান। সামনে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে দুই টেস্ট। তবে এমন সময় টেস্ট থেকে সাময়িক বিশ্রামে গেছেন এ অলরাউন্ডার।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে নিজের পাতায় সাকিব আল হাসান ভক্তদের দেওয়া এক খোলা চিঠিতে জানান শারীরিক ও মানসিক ধকলের কারণেই সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

সাকিব মনে করেন এ সাময়িক বিরতি আরো শক্তি ও মনোবল যোগাবে। বিরতির পর পূর্ণোদ্যোমে ফিরে এসে দলকে আরো সাফল্য এনে দিতে পারবেন বলে মনে করেন সাকিব। ভালোবাসা ও অনুপ্রেরণার জন্য ভক্তদের ধন্যবাদ দেন সাকিব। ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য সতীর্থদের শুভকামনাও জানান সাকিব।

সাকিব আল হাসানের ফেইসবুক পাতার বার্তাটি নিচে তুলে ধরা হলোঃ
প্রিয় ফ্যান,
আপনারা জানেন আমি গত কয়েক বছর ধরে দেশের গৌরবের জন্য বিরতিহীন ক্রিকেট খেলে যাচ্ছি, যার কারণে আমার অনেক শারীরিক ও মানসিক ধকল যাচ্ছে। এই ব্যাপারটি মাথায় রেখে আমি ঠিক করেছিলাম আসন্ন দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের দুটি টেস্টে সামিয়িক বিরতি নেওয়ার এবং বিসিবি বিষয়টি তাদের বিজ্ঞ বিবেচনায় নিয়ে আমাকে খেলা থেকে বিরতি নেওয়ার অনুমতি দিয়েছে।



ফলে, আমি মনে করি সাময়িক এই বিরতি আমাকে আগামী খেলাগুলোর জন্য আরো শক্তি ও মনোবল যোগাবে এবং আমাকে ও পুরো দলকে সাহায্য করবে আগামীতে আমাদের সাফল্যের চূড়ায় নিয়ে যেতে।

আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই তাদের সীমাহীন ভালোবাসা ও অনুপ্রেরণার দেওয়ার জন্য। আসুন সবাই আমাদের টাইগারদের সাফল্য কামনা করি সামনের দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের জন্য।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

বাংলাদেশ ক্রিকেটের সাময়িক বিপর্যয় নিয়ে যা বললেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘ঘরের মাঠে একটা সিরিজ দিয়ে ক্রিকেটারদের মান বিচার করাটা কিছুটা অন্যায় হবে’- . . . বিস্তারিত

কেন মাশরাফিকে টি২০-তে ফেরাতে চায় বিসিবি?

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বাংলাদেশের টি-টোয়েন্টি দলে মাশরাফি বিন মর্তুজা চাইলে খেলতে পারেন - এ কথা জানিয়েছেন বাংলা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com