জামিন পেলেন আরাফাত সানি

১৭ জুলাই,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: গ্রেপ্তারি পরোয়ানা জারির একদিনের মাথায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন নিলেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি।

সোমবার বেলা ১১টার পরে তিনি ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে আত্মসমর্পণ করলে আদালত আরাফাত সানির জামিন মঞ্জুর করেন।

আরাফাত সানির আইনজীবী মুরাদুজ্জামান বলেন, যৌতুকবিরোধী আইনে করা মামলায় আরাফাত সানি আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। অন্যদিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় আরাফাতের জামিন আগামী ৭ আগস্ট পর্যন্ত বাড়িয়েছেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত।

গতকাল রবিবার আরাফাতের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। যৌতুক নিরোধ আইনে তার স্ত্রী বলে পরিচয় দেওয়া এক তরুণী গত ২০ জানুয়ারি এ মামলা করেন।

এ ছাড়া গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় এই মামলা করেন ওই তরুণী। গত ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পরে ওই তরুণী নিজেকে আরাফাত সানির স্ত্রী দাবি করে ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে যৌতুক নিরোধ আইনে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা করেন।

সর্বশেষ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সানি ও তার মায়ের বিরুদ্ধে মামলা হয়। পরে সব কটি মামলাতেই তিনি জামিন পান।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

যুব বিশ্বকাপের শেষ আটে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ সি থেকে রানার আপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে বাংলাদেশ। তবে ক . . . বিস্তারিত

মেয়ের কোলে ঘুমাচ্ছেন সাকিব

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় সাকিব আল হাসান। তিনিই একমাত্র ক্রিকেটার যিনি একইসাথে ৩ ফরম্য . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com