তামিমের সঙ্গে কিছু একটা ঘটেছে, এতে সন্দেহ নেই: পাপন

১৪ জুলাই,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: কাউন্টি দল এসেক্স ছেড়ে তামিম ইকবালের হঠাৎ দেশে ফেরার বিষয়ে মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, কিছু একটা ঘটেছে, এতে কোন সন্দেহ নেই। তবে,  তার ব্যক্তিগত বিষয়কে আমাদের সম্মান দেখানো উচিৎ।

স্ত্রী আয়েশা সিদ্দিকা কিছু শ্বেতাঙ্গ তরুণের বর্ণবাদী আচরণের শিকার হওয়ায় তামিম দেশে ফিরেছেন বলে কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশ পায়। যদিও তা অস্বীকার করে আসল কারণটি এখনো খুলে বলেননি তামিম।

শুক্রবার নাজমুল হাসান সাংবাদিকদের বলেন, তামিম এটাকে ব্যক্তিগত বলে শেষ করতে চাচ্ছে। যা-ই ঘটুক, সে যেহেতু চায় না এটা জানাজানি হোক, আমার মনে হয় এতটুকু সম্মান তাকে দেখানো উচিত।

তিনি আরো বলেন, তবে সে যদি এটা নিয়ে আমাদের কাছে কখনো অভিযোগ করে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এটা নিয়ে হুলুস্থুল বাধাবে, কোনো সন্দেহ নেই।

পাপন বলেন, কিছু একটা ‘ঘটেছে’, এতে সন্দেহ নেই। এ ধরনের ঘটনা যদি ঘটে থাকে, তাহলে রিপোর্ট করা, থানায় যাওয়াটা গুরুত্বপূর্ণ। আমার ধারণা, হয়তো কোনো একটি ঘটনা ঘটেছে। কিন্তু অত সিরিয়াস না, যতটা আমরা ভাবছি বা পত্র-পত্রিকায় যেভাবে এসেছে। তামিমের হয়তো ওখানে গিয়ে প্রাথমিকভাবে রিপোর্ট করার মতো অবস্থা ছিল না বা সে মনে করেছে দরকার নেই।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

দ্বিতীয় টোয়েন্টিতেও বাংলাদেশ দল অপরিবর্তিত থাকছে

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টোয়েন্টিতেও বাংলাদেশ দল অপরিবর্তিত থাকছে বলে বিসিবি জানিয়েছে। ত . . . বিস্তারিত

নতুন ইতিহাস সৃষ্টি করলো অস্ট্রেলিয়া

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: অকল্যান্ডে নিউজিল্যান্ডের দেয়া ২৪৪ রানের টার্গেট তাড়া করে জিতে টি-টোয়েন্টি ইতিহাসে রেকর্ড . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com