ব্রেকিং সংবাদ: |
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩১
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য বিশেষ সেল গঠনের দাবি জানিয়েছেন
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

পাকিস্তানের কাছে শোচনীয় পরাজয়ের পর যা বললেন কোহলি

১৯ জুন,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ওভাল: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে ১৮০ রানের বড় ব্যবধানে হেরে যাওয়ার কারণ ব্যাখ্যা করেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

রবিবার কেনিংটনের ওভালে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি পরাজয়ের কারণ তুলে ধরেন।

পাকিস্তানের ছুড়ে দেয়া ৩৩৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে কোহলিরা অলআউট হয়ে যায় মাত্র ১৫৮ রানে। ফলে ১৮০ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয় ভারত।

আর এই হারের পেছনে নিজেদের ব্যর্থতাকেই বড় করে দেখলেন এই ভারত অধিনায়ক। কোহলির মতে, হেভিওয়েট এই ম্যাচে তার দল ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগে নিস্প্রভ ছিল বলেই লজ্জার এই হারটি মেনে নিতে হয়েছে।

তিনি বলেন, দেখেন খেলাটা ক্রিকেটে। ফাইনালে আমরা অবশ্যই জয়ের লক্ষ্যেই খেলেছি। ইংল্যান্ডে শুধু আসার জন্য আসা নয়, বরং দল হিসেবে ভাল কিছু করার প্রয়াস আমাদের মধ্যে ছিল। আর সেটা করতে পেরেছি বলেই ফাইনালে উঠেছি। কিন্তু ফাইনালে আমরা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগেই ব্যর্থ ছিলাম তাই হেরে গেছি।

এ সময় পাকিস্তানের পারফরমেন্সের ভূয়সী প্রশংসা করে কোহলি আরো বলেন, পাকিস্তানের আজকের পারফরমেন্স সত্যিই প্রশংসার দাবিদার। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে আমি তাদেরকে অভিনন্দিত করেছি। কেননা চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের এমন বড় মঞ্চে যে খেলাটি প্রয়োজন ছিল ওরা ঠিক সেই খেলাটিই খেলতে পেরেছে। তাছাড়া ওদের এই জয়টি দরকারও ছিল।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

রাজনীতিবিদরাই ক্রিকেটকে ধ্বংস করছে: মুরালিধরন

খেলা ডেস্কআরটিএনএনকেন্ডি: রাজনীতিবিদরাই ক্রিকেটকে ধ্বংস করছে বলে মন্তব্য করেছেন শ্রীলংকার জনপ্রিয় সাবেক ক্রিকেটার মুত্তি . . . বিস্তারিত

অবশেষে বিসিবির চুক্তিতে খেলবেন যারা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে ছিলেন। এবার কেন্দ্রীয় চুক্তি থেকেই বাদ পড়েছেন তাসকিন আহমেদ ও সৌ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com