চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশের ম্যাচের আম্পায়ার যারা

১৯ মে,২০১৭

খেলা ডেস্ক

আরটিএনএন

ঢাকা: ক্রিকেটের জন্মভূমি ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন ট্রফির অষ্টম আসর। ইতোমধ্যে চ্যাম্পিয়নস ট্রফিতে আম্পায়ারদের দায়িত্ব বণ্টন করে দিয়েছে আইসিসি।


কোন ম্যাচে কোন আম্পায়ার কী দায়িত্ব পালন করবেন তার পূর্ণ তালিকা প্রকাশ করা হয়েছে। বাংলাদেশের ম্যাচগুলোতে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকবেন—


১ জুন ইংল্যান্ড বনাম বাংলাদেশ, ওভাল (দুপুর সাড়ে তিনটা): এস রবি ও রড টাকার (মাঠে), ব্রুম অক্সেনফোর্ড (তৃতীয় আম্পায়ার), ক্রিস গ্যাফানি (চতুর্থ আম্পায়ার), ডেভিড বুন (ম্যাচ রেফারি)।


৫ জুন অস্ট্রেলিয়া বনাম বাংলাদেশ, ওভাল (দুপুর সাড়ে তিনটা): নাইজেল লং ও ক্রিস গ্যাফানি (মাঠে), ইয়ান গৌল্ড (তৃতীয় আম্পায়ার), এস রবি (চতুর্থ আম্পায়ার), ক্রিস ব্রড (ম্যাচ রেফারি)।


৯ জুন নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ, কার্ডিফ (দুপুর সাড়ে তিনটা): নাইজেল লং ও ইয়ান গৌল্ড (মাঠে), আলিম দার (তৃতীয় আম্পায়ার), রিচার্ড ইলিংওয়ার্থ (চতুর্থ আম্পায়ার), ক্রিস ব্রড (ম্যাচ রেফারি)।


এ ছাড়া বহুল আলোচিত ৪ জুন এজবাস্টনের ভারত-পাকিস্তান ম্যাচে দায়িত্বে থাকবেন: মারাইস ইরাসমাস (মাঠে), রিচার্ড কেটেলবরো (তৃতীয় আম্পায়ার), রড টাকার (চতুর্থ আম্পায়ার), অ্যান্ডি পাইক্রফট (ম্যাচ রেফারি)।


রাউন্ড রবিন আর নক আউট পদ্বতিতে অনুষ্ঠিত হবে সর্বমোট ১৫ টি ম্যাচ । এ ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে ওভাল, এজবাস্টন আর সোফিয়া গার্ডেনে । দুই গ্রুপে বিভক্ত হয়ে খেলবে ৮ দল ।


Group A তে আছে AUSTRALIA , BANGLADESH , ENGLAND , NEW ZEALAND.


GROUP B তে আছে INDIA , PAKISTAN , SOUTH AFRICA , SRILANK.

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শনিবার, মোস্তাফিজের মূল্য ৪৮ লাখ টাকা

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: আর্থিক শর্ত না মানতে পারায় বরিশাল বুলসকে এবারের আসর থেকে বাদ দিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। অথচ . . . বিস্তারিত

আইসিসির কাছে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের নালিশ

খেলা ডেস্কআরটিএনএনইসলামাবাদ: দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ খেলার প্রতিশ্রুতি রক্ষা না করায় ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com