ব্রেকিং সংবাদ: |
  • কাবুলে ভোটার নিবন্ধনকেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত ৩১
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকেরা শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য বিশেষ সেল গঠনের দাবি জানিয়েছেন
  • খালেদা জিয়ার মুক্তির দাবিতে সপ্তাহব্যাপী বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
  • ত্রিভুবন বিমানবন্দরের গাফিলতিই দুর্ঘটনার জন্য দায়ী: ইউএস-বাংলা
  • যে শর্তে গাজীপুর সিটি নির্বাচনে বিএনপিকে ছাড় দিল জামায়াত

মোস্তাফিজের দিকে আইসিসি’র সুনজর

১৮ মে,২০১৭

খেলা ডেস্ক
আরটিএনএন
ঢাকা: বুধবারেও বাংলাদেশের সব বোলারদের ব্যর্থতার দিনেও আলো ছড়িয়েছেন মোস্তাফিজ। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আগমনি বার্তাই যেন পৌঁছে দিলেন দলগুলোকে।

আগামী ১ জুন বাংলাদেশ বনাম ইংল্যান্ডের ম্যাচ দিয়েই শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। প্রায় সব দলই যুদ্ধের প্রস্তুতি নিয়ে রেখেছে ইতোমধ্যেই। তবে যুদ্ধের আগেই আইসিসি জানান দিলো এই আসরের আলোচিত তরুণ খেলোয়াড়দের নাম।

আইসিসির প্রকাশিত সেই প্রতিবেদনে বাংলাদেশ থেকে মোস্তাফিজকে বেঁছে নিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা। আইসিসির প্রতিবেদনে বলা হয়, মোস্তাফিজের বোলিংয়ে কিছু বিশেষত্ব রয়েছে। আর এই বোলিং দিয়ে সকলকে প্রভাবিত করেছেন এবং সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।

২০১৫ সালে ভারতের বিরুদ্ধে হোম সিরিজেই অভিষেক হওয়ার পরই মোস্তাফিজকে চিনেছে পুরো ক্রিকেট বিশ্ব। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এই তো গেলো বছরই আইপিএলে হায়দরাবাদ সানরাইজার্সকে শিরোপা পাইয়ে দিয়ে ‘দ্য ফিজ’ তকমা নিয়েই পরিচিত সারা বিশ্বের কাছে। তাই এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতেও মোস্তাফিজের দিকেই নজর থাকবে ক্রিকেট বোদ্ধাদের।

অবশ্য শুধু মোস্তাফিজই নন, এ তালিকায় মোস্তাফিজ ছাড়াও পাকিস্তানের বাবর আজম, ভারতের জসপ্রিত বুমরাহ, শ্রীলঙ্কার কুশল মেন্ডিস, অস্ট্রেলিয়ার প্যাট্রিক কামিন্স, ইংল্যান্ডের স্যাম বিলিংস, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা এবং নিউজিল্যান্ডের মিচেল স্যান্টনার জায়গা পেয়েছেন।

মন্তব্য

মতামত দিন

ক্রিকেট পাতার আরো খবর

অল্পের জন্য হেরে গেল সাকিবের হায়দরাবাদ!

খেলা ডেস্কআরটিএনএনহায়দরাবাদ: লক্ষ্য কিছুটা বড়ই ছিল। জয়ের জন্য সানরাইজার্স হায়দরাবাদকে করতে হতো ১৮৩ রান। ইন্ডিয়ান প্রিমিয় . . . বিস্তারিত

বিশ্বব্যাপী ক্রিকেটারদের কার বেতন কেমন?

খেলা ডেস্কআরটিএনএনঢাকা: বর্তমান যুগে ক্রিকেটারদের বেতন-ভাতা অন্যতম আলোচনার বিষয়। গত বছর অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দল . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com