হাবিপ্রবিতে প্রজেক্ট প্রদর্শনী অনুষ্ঠিত

০৮ আগস্ট,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইন্জিনিয়ারিং ক্লাবের উদ্যোগে তৃতীয়বারের মত অনুষ্ঠিত হল প্রজেক্ট হাব-২০১৭ ।

মঙ্গলবার সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ আলী ভবনের দ্বিতীয় তলায় অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মু. আবুল কাশেম ।

এরপর প্রথম বর্ষের শিক্ষার্থীদের  প্রজেক্ট নিয়ে সাজানো ২৮টি  পরিদর্শন করেন   উপাচার্য । এরপর সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতিত্ব করেন ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান জামিল সুলতান ও একই বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড  ইন্জিনিয়ারিং অনুষদের ডীন মু. আব্দুল্লাহ আল মামুন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মু. আবুল কাশেম। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. খালিদ হোসেনসহ সিনিয়র শিক্ষকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘আমি প্রজেক্টগুলো দেখে খুশি হয়েছি, এবং আশা করছি আমাদের শিক্ষার্থীরা ভবিষ্যতে আরো সফলতার সাথে বড় ধরণের আবিষ্কার করবে।’ তিনি এই বিভাগের সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন ।

মন্তব্য

মতামত দিন

প্রধান খবর পাতার আরো খবর

বহিষ্কৃত ছাত্রও নিয়মিত বাস করছেন ঢাবি’র হলে

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনঢাবি: ভর্তি যুদ্ধে জালিয়াতির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ স্থায়ীভাবে বহিষ্কার করে মো. বা . . . বিস্তারিত

২৯ কর্মকর্তাকে ঢাকার বাইরে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: প্রশ্নপত্র ফাঁস ঠেকাতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি), ঢাকা শিক্ষাবোর্ড এবং জাতীয় . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com