চবিতে পুলিশের সাথে ছাত্রলীগের সংঘর্ষ

২০ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
চবি: বহিষ্কৃত এক ছাত্রলীগ কর্মীকে পরীক্ষা দেয়ার অনুমতি না দেয়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সমাজ বিজ্ঞান অনুষদের কেন্দ্রীয় পরীক্ষা কেন্দ্রের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ছাত্রলীগের এ অংশটি নগর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত।

সংঘর্ষের সময় পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে। এর আগে মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের কাজীর দেউড়িতে সুইমিংপুল নির্মাণকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হন। এ ঘটনায় মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আসামি করে দুটি মামলা হয়েছে।

স্থানীয় ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, এ বছর ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক মাহবুবুর শাহরিয়ার শাহীনকে কুপিয়ে আহত করার অভিযোগে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী আবদুল্লাহ আল কায়সার শাকিলকে দুই বছরের জন্য বহিষ্কার করে প্রশাসন।

এ ঘটনার জেরে বৃহষ্পতিবার গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের ৪০১ নং কোর্সের পরীক্ষা দিতে ছাত্রলীগ কর্মীদের বাঁধার শিকার হয় শিক্ষার্থীরা।

এ বিষয়ে পরীক্ষা কমিটির চেয়ারম্যান মুহাম্মদ জাকারিয়া বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনার জেরে এখনো পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়নি।

মন্তব্য

মতামত দিন

প্রধান খবর পাতার আরো খবর

ছাত্ররা তার কাছে কতটা প্রিয়- ১২০ চিঠিতে তা জানালেন শিক্ষক পলিন

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএনওয়াশিংটন: লেখা তার দৃঢ় প্রত্যয় নয়, তার ব্যক্তিত্ব, তার হাতে লেখা চিঠি এবং হাতে হাতে তা বিতরণ . . . বিস্তারিত

এমবিবিএস ভর্তি পরীক্ষায় পাসের হার ৫০ দশমিক ৮৯

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। এ বছর পাসের হার ৫০ দশমিক ৮৯ ভাগ। উত্তীর্ণদের মধ্য . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com