রাবির দুই শিক্ষার্থীকে স্থানীয় যুবলীগের বেধড়ক মারধর

১৪ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছে স্থানীয় যুবলীগের কয়েকজন নেতা-কর্মী। সোমবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার শিক্ষার্থীরা হলেন-বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের পলাশ ও সুজন। তবে মারধরকারীদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পলাশ ও সুজন রাত ৯টার দিকে মির্জাপুর থেকে বিনোদপুরে আসছিলেন। এ সময় নেশাগ্রস্ত অবস্থায় স্থানীয় যুবলীগের কার্যালয় থেকে কয়েকজন নেতা-কর্মী বের হয়ে কোনো কারণ ছাড়াই তাদের বেধড়ক চড়-থাপ্পর ও কিল-ঘুষি দিতে থাকে। এরপর তাদের উদ্ধার করতে আরো কয়েকজন শিক্ষার্থী সেখানে গেলে তাদের কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে দেশীয় অস্ত্র দেখিয়ে ধাওয়া করে যুবলীগের নেতা-কর্মীরা।

এ ঘটনার সুরাহা করতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার কাছে গেলে তিনি মহানগর আওয়ামী লীগের মধ্যাস্থতায় এ ঘটনার সুরাহা করার আশ্বাস দেন।

জানতে চাইলে গোলাম কিবরিয়া বলেন, স্থানীয় যুবলীগের কয়েকজন নেতা-কর্মী বিশ্ববিদ্যালয়ের দুইজন শিক্ষার্থীকে মারধর করেছে। বিষয়টি খুবই দু:খজনক। আজ আমরা বসে এ ব্যাপারে মীমাংসা করব।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মজিবুল হক আজাদ খানকে ফোন দিলে তিনি জরুরি কাজে ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।

মন্তব্য

মতামত দিন

প্রধান খবর পাতার আরো খবর

বাংলাদেশের স্কুলে শিক্ষার ভয়াবহ চিত্র

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশে শিক্ষার মান নিয়ে সরকারের পরিচালিত এক গবেষণা বলছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা তা . . . বিস্তারিত

অরুণাচলে ৯০জন ছাত্রীকে কাপড় খুলিয়ে শাস্তি!

আন্তর্জাতিক ডেস্কআরটিএনএননয়া দিল্লি: ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য অরুণাচল প্রদেশে একটি মেয়েদের স্কুলে ৮৮ জন কিশোরী . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com