ফেইসবুকে পোস্ট দিয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যা

১১ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী রাজধানীর নাখালপাড়ায় নিজের বাসায় আত্মহত্যা করেছেন। আত্মহত্যার আগে নিজের ফেইসবুক পাতায় তার ঘোষণা দিয়েছিলেন।


তার বন্ধুরা বলছেন, মহাসীনা মেধা নামে ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্কে বিভাগে দ্বিতীয় বর্ষে পড়তেন। কুমিলার নাঙ্গলকোটের বাসিন্দা মেধা পূর্ব নাখালপাড়ায় তার বাবা-মায়ের সঙ্গে থাকতেন।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এম আমজাদ আলী জানান, বুধবার ভোররাতে ওই ছাত্রী আত্মহত্যা করেছে।


মেধার বন্ধু হাসান জানান, আত্মহত্যার আগে তার ফেইসবুক পাতায় একটি স্ট্যাটাস দিয়ে তার পরপরই একাউন্টটি বন্ধ (ডিঅ্যাক্টিভেট) করে দিয়েছিল।


হাসান বলেন, ‘গত রাতে সে সুইসাইড করবে বলে ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিল। সকালে শুনলাম, বাসায় ফ্যানের সঙ্গে ঝুলিয়ে সে সুইসাউড করেছে’।


খবর শুনে মেধার বাড়িতে গেলেও তাকে দেখতে পাননি বলে জানান হাসান।


তিনি বলেন, ‘মেধাকে কুমিল্লায় পারিবারিকভাবে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়েছে। আমরা কয়েকজন দেখতে গিয়েছিলাম কিন্তু দেখতে পাইনি’।


ভারপ্রাপ্ত প্রক্টর বলেন, ‘আমরা পুরো ঘটনা জানার চেষ্টা করছি’।

মন্তব্য

মতামত দিন

প্রধান খবর পাতার আরো খবর

রাবিতে ছাত্রলীগের দু’গ্রুপে উত্তেজনা, হলে তালা-গোলাগুলি

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনরাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিজ দলীয় কর্মীকে মারধরের ঘটনায় ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে . . . বিস্তারিত

জাবি থেকে ছাত্রলীগের ১২ জনকে বহিষ্কার

নিজস্ব প্রতিনিধি আরটিএনএন জাবি: ভর্তি পরীক্ষায় জালিয়াতি, শিক্ষার্থীকে মারধরসহ পাঁচটি ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com