ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ

শাবিপ্রবি বন্ধ ও হল ত্যাগের প্রতিবাদে বিক্ষোভে শিক্ষার্থীরা

২১ ডিসেম্বর,২০১৬

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
শাবিপ্রবি: ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষের জের ধরে শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ও হল ত্যাগের নির্দেশের প্রতিবাদে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধের পর ভিসি ভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

বুধবার দুপুর ১টা থেকে তারা সেখানে অবস্থান নিয়ে স্লোগান দেন।

এর আগে, দুপুর ১২টার দিকে তারা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন। এতে সড়কের দুই পাশেই যান চলাচল বন্ধ হয়ে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে পরিবহন শ্রমিকরা তাদের ধাওয়া দিলে সড়ক থেকে সরে যান শিক্ষার্থীরা। পরে তারা ভিসি ভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন।

এদিকে বুধবার সকালে সিন্ডিকেটের জরুরি সভায় সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্লাস-পরীক্ষা আগামী ৬ জানুয়ারি পর্যন্ত (১৭ দিন) বন্ধ ঘোষণা করেন।

সভায় ৫ জানুয়ারি পর্যন্ত ছাত্রদের হল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। তবে ছাত্রীদের হল খোলা থাকবে। এছাড়া এ ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানান সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. কবির হোসেন।

উল্লেখ্য, ছাত্রলীগের দুই গ্রপের দফায় দফায় গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার পর শাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

মন্তব্য

মতামত দিন

প্রধান খবর পাতার আরো খবর

রাবি শিক্ষিকার মৃত্যু: পুলিশের অভিযোগপত্রের বিরুদ্ধে অভিযোগ সাক্ষীদের

নিজস্ব প্রতিনিধি আরটিএনএন রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক আক্তার জাহান আত্মহত্যা করে . . . বিস্তারিত

যেভাবে জানবেন ঢাবিতে ভর্তির আসনবিন্যাস

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তির লড়াই; ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ&r . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com