দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় জবি ছাত্রলীগের সবধরনের কার্যক্রম স্থগিত

০৩ ফেব্রুয়ারি,২০১৯

দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় জবি ছাত্রলীগের সবধরনের কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
জবি: ক্যাম্পাসে আধিপত্য বিস্তার ও প্রেমঘটিত কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের দফায়-দফায় সংঘর্ষ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সব ধরনের কার্যক্রম স্থগিত করা হয়েছে।

এ ছাড়া এ ঘটনা তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রবিবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে সকাল থেকে ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানতে চাইলে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধরী শোভন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি ঘটনায় সুষ্ঠু বিচারের জন্য চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া বর্তমান কমিটির সব ধরনের সাংগঠিনক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে আলোচনা করে ভিডিও ফুটেজ দেখে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান বলেন, ছাত্রলীগের মারামারির ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিকে একটি প্রতিবেদন তৈরি করার জন্য বলেছি। প্রতিবেদনের আলোকে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য

মতামত দিন

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

বাংলাদেশে কোচিং নির্ভরতা কেন এ পর্যায়?

ডেস্ক নিউজআরটিএনএনঢাকা: যেহেতু আমরা দুজনেই কর্মজীবী, সেজন্য আমরা বাচ্চাদের বাসায় সময় দিতে পারি না। যদি সময় দিতে পারতা . . . বিস্তারিত

নবাগতদের র‌্যাগিং: বঙ্গবন্ধু প্রযুক্তি’র ৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার, মামলা

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনগোপালগঞ্জ: নবাগত দুই  শিক্ষার্থীকে র‌্যাগিংয়ের ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com