শাটল ট্রেনের নিচে দুই পা হারালেন চবি ছাত্র

০৮ আগস্ট,২০১৮

শাটল ট্রেনের নিচে দুই পা হারালেন চবি ছাত্র

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
চবি: বন্দরনগরী চট্টগ্রামে বিশ্ববিদ্যালয়গামী একটি শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারিয়েছেন এক শিক্ষার্থী। বুধবার সকাল আটটার দিকে নগরের ষোলশহর স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থীর নাম রবিউল হোসেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরর সমাজতত্ত্ব বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন ষোলশহর এলে দ্রুত রেললাইন পার হতে গিয়ে ওই শিক্ষার্থী কাটা পড়েন। তার দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এ বিষয়ে ষোলশহর স্টেশনমাস্টার এস এম শাহাবউদ্দিন বলেন, ট্রেন বারবার বাঁশি বাজালেও ওই শিক্ষার্থী রেললাইন থেকে সরেননি। গুরুতর অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহুরুল হক ভুঁইয়া জানান, ওই শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক বলে তিনি শুনেছেন।

এর আগে গত ৩ এপ্রিল দুই বাসের রেষারেষিতে এক হাত হারান তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। গত ১৬ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ ছাত্র।

মন্তব্য

মতামত দিন

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

‘কোটা নিয়ে তৈরি সকল সমস্যার দায়ভার সরকারকেই নিতে হবে’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: সরকারি চাকরিতে কোটা বাতিলের ফলে যে সমস্যার সৃষ্টি হয়েছে, তার দায়ভার সরকারকেই নিতে হবে বলে . . . বিস্তারিত

‘কমিটির প্রতিবেদন মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, কোটা বাতিল হলেই আন্দোলন’

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: কোটা পর্যালোচনা কমিটির প্রতিবেদনকে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বলে উল্লেখ করে, সরকারি চাকরিত . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com