চবিতে সংঘর্ষ: দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

২০ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে চবি ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।


বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বহিষ্কৃতরা হলেন, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল ও সহসম্পাদক আবদুল্লাহ আল কায়সার শাকিল।


কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে তাদেরকে বহিষ্কার করা হলো।


দুজনের মধ্যে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আব্দুল্লাহ কায়সার শাকিলকে জোর করে পরীক্ষায় অংশ নিতে দেয়ার জন্য বৃহস্পতিবার পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের একাংশ; আহত হয় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ২৮ জন।


এরপর বিশ্ববিদ্যালয় থেকে চট্টগ্রাম শহরে চলাচলকারী শাটল ট্রেন বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।


প্রায় ছয় মাস আগে শৃঙ্খলাজনিত কারণে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও চবি শাখা ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য আবদুল্লাহ আল কায়সার শাকিলকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মন্তব্য

মতামত দিন

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

সিলেট এমসি কলেজ হোস্টেলে ছাত্রলীগের ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি আরটিএনএনসিলেট: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষের জের ধরে সিলেট এমসি কলে . . . বিস্তারিত

ছাত্রলীগের ৫ নেতাকর্মীকে ঢাবি থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃ-বিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র মো. ইসমাইল আহমেদ মুবিনকে মারধরের . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com