চবিতে সংঘর্ষ: দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার

২০ এপ্রিল,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষের ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে চবি ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল ও সহসম্পাদক আবদুল্লাহ আল কায়সার শাকিল।

কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে তাদেরকে বহিষ্কার করা হলো।

দুজনের মধ্যে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আব্দুল্লাহ কায়সার শাকিলকে জোর করে পরীক্ষায় অংশ নিতে দেয়ার জন্য বৃহস্পতিবার পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের একাংশ; আহত হয় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ২৮ জন।

এরপর বিশ্ববিদ্যালয় থেকে চট্টগ্রাম শহরে চলাচলকারী শাটল ট্রেন বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

প্রায় ছয় মাস আগে শৃঙ্খলাজনিত কারণে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও চবি শাখা ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য আবদুল্লাহ আল কায়সার শাকিলকে সাময়িক বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মন্তব্য

মতামত দিন

শিক্ষাঙ্গন পাতার আরো খবর

শিক্ষার্থীদের খুলি উড়িয়ে দেওয়ার হুমকি!

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বছর বছর বেতন বৃদ্ধি বন্ধসহ আট দফা দাবিতে আন্দোলনে নামেন বেসরকারি এম এইচ শমরিতা মেডিকেল কলে . . . বিস্তারিত

ঢাবির সিনেট নির্বাচন: জাতীয়তাবাদী পরিষদের মতবিনিময়

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট নির্বাচন উপলক্ষে রেজিস্টার্ড গ্রাজুয়েটবৃন্দের সাথে রাজধানীতে জাতীয়তাবা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com