বিশিষ্টজনদের সঙ্গে ছবি তুলে নাঈমের প্রতারণা

১৮ মে,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: বিশিষ্টজনদের সঙ্গে ছবি তুলে প্রতারণার জাল ছড়িয়েছিল রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ।


ধর্ষণের অভিযোগে এরইমধ্যে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত ও আবদুল হালিম ওরফে নাঈম আশরাফকে গ্রেপ্তার করা হয়েছে।


নাঈম বিভিন্ন সময়ে কৌশলে সেলিব্রেটি ও সমাজের বিশিষ্টজনদের সঙ্গে ছবি তুলে তা ব্যবহার করতো। আর সেসব ছবিই এখন ফেসবুকে ভাইরাল।


‘ই-মেকার্স্’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাঈম। গতবছর এই প্রতিষ্ঠানের ব্যানারে ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠান করে গেছেন ভারতীয় সংগীতশিল্পী নেহা কাক্কার। দেশ-বিদেশের অনেক সেলিব্রেটিদের নিয়ে নাঈম আশরাফ অনুষ্ঠান করেছেন। এই সুযোগ কাজে লাগিয়ে তিনি বিশিষ্টজনদের সঙ্গে ছবি তুলে রাখতেন। আর এসব ছবি বিভিন্ন সময় ব্যবহার করে ফায়দা লুটতেন।


রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণের ঘটনা দেশব্যাপী আলোচিত হওয়ায় বিশিষ্টজনদের সঙ্গে ধর্ষক নাঈমের তোলা এসব ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল।


জানা যায়, নাঈমের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গান্দাইল ইউনিয়নে। তার বাবার নাম আমজাদ হোসেন। সিরাজগঞ্জের ‘চিটার’ হিসেবে পরিচিত নাম পাল্টে নাঈম আশরাফ ঢাকায় বিনোদন জগতেও বেশ পরিচিত।


সদ্য বরখাস্ত হওয়া একুশে টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান ফারহানা নিশোর সাথে নাঈম আশরাফের একাধিক ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।


একটি অনুষ্ঠানের ছবিতে তাকে দেখা যাচ্ছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে।


একই মঞ্চে তাকে দেখা যায় তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও ঢাকা-১ দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য সালমা ইসলামের সঙ্গে।


নাঈমের ছবি তোলা থেকে বাদ জাননি এটিএন নিউজের বার্তা প্রধান মুন্নি সাহাও। মুন্নি সাহার সঙ্গেও হাসোজ্জ্বল বাটপার নাঈমের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়ে ঘুরছে।


নাঈম আশরাফ ওরফে আব্দুল হালিমের আরেকটি ছবি ভাইরাল হয়েছে। ভাইরাল সেই ছবিতে নাঈম আশরাফকে বর্তমান সরকারের স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের ছেলে জয়ের সঙ্গে তাকে দেখা যাচ্ছে।


সঙ্গীত শিল্পী ফাহমিদা নবীর সঙ্গে আরেকটি সেলফিও ফেসবুকে ভাইরাল।


বিশ্বের এক নাম্বার অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গেও এই প্রতারক নাঈমের একটি ছবি ফেসবুক ঘুরছে।


প্রতারক নাঈমের ছবি ভাইরাল হয়েছে বাংলাদেশের লিটল মাস্টার কিক্রেটার মোহাম্মদ আশরাফুলের সঙ্গেও।


প্রসঙ্গত, গত ২৮ মার্চ রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা হয়। আদালতে দেয়া জবানবন্দিতে দুই ছাত্রী জানান, ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তাদের নেয়া হয়। সেখানে ধর্ষণের শিকার হন তারা।

মন্তব্য

মতামত দিন

মহানগর পাতার আরো খবর

রাজধানীর গুলশানে স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজধানীর গুলশানে পরকীয়া নিয়ে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর থানায় আত্মসমর . . . বিস্তারিত

বনানী ধর্ষণ মামলায় পুলিশের চার্জশিটে পাঁচ আসামী

মামলার প্রধান আসামী সাফাত আহমেদকে আদালতে নেয়া হচ্ছে (ফাইল ফটো)নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশের পুলিশ চাঞ্চল্যকর বনানী . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com