সুবর্ণচরে এবার ভাড়া ছাড়াই বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

০২ ফেব্রুয়ারি,২০১৯

সুবর্ণচরে এবার ভাড়া ছাড়াই বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নোয়াখালী: ভাড়া ছাড়াই বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে নোয়াখালীর সুবর্ণচরে এবার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) গণধর্ষণ করলো এক অটোরিকশা চালক ও তার সহযোগী।

গত ৩১ জানুয়ারি রাতে উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে এ গণধর্ষণের ঘটনা ঘটে। শনিবার দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

এ ঘটনায় ১ ফেব্রুয়ারি রাতে ভিকটিমের বড় ভাই নিরব চরজব্বর থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ভিকটিম তার মাকে হাতিয়া যাওয়ার সময় বাড়ি থেকে এগিয়ে দেয়ার জন্য বুড়ার দোকানের কাছে যায়। পরে সে বাড়ি ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশা চালক স্বপন ভাড়া ছাড়াই বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ভিকটিমকে গাড়িতে ওঠান।

পরে অটোরিকশায় করে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে দক্ষিণ চরমজিদ গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে আসে। সেখানে নিজাম নামে আরও একজন অপেক্ষা করে। পরে স্বপন ও নিজাম দু’জন মিলে ভিকটিমকে ধর্ষণ করে।

শুক্রবার সকালে ভিকটিম বাড়িতে এলে তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। পরে ভিকটিমের বড় ভাই নিরব ওইদিন রাতে স্বপন ও নিজামকে আসামি করে চরজব্বর থানায় একটি মামলা দায়ের করেন।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে ভিকটিমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।

এর আগে গত ৩০ ডিসেম্বর রাতে বিরোধী একটি দলকে ভোট দেয়ার জেরে সুবর্ণচর উপজেলার চরবাগ্গা গ্রামে চার সন্তানের জননী এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটে। যা দেশ বিদেশে ব্যাপক আলোড়ন তোলে। পরবর্তীতে গত ১১ জানুয়ারি রাতে ঘরের সিঁদ কেটে সুবর্ণচরের পার্শ্ববর্তী কবিরহাট উপজেলায় তিন সন্তানের জননী এক গৃহবধূকেও গণধর্ষণের ঘটনা ঘটে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বরিশাল মেডিকেলের ডাস্টবিন থেকে ২২ নবজাতক শিশুর মরদেহ উদ্ধার, দেশজুড়ে তোলপাড়

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের ডাস্টবিন থেকে ২২ অপরিণত শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয় . . . বিস্তারিত

চট্টগ্রামে বস্তিতে আগুন লেগে ৯ জন নিহত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনচট্টগ্রাম: চট্টগ্রাম নগরের চাক্তাই এলাকার একটি বস্তিতে আগুন লেগে ৮ জন নিহত হয়েছেন। পুড়ে গেছে প্র . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com