ইজতেমা নিয়ে আল্লামা শফীর সাথে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

০১ ফেব্রুয়ারি,২০১৯

ইজতেমা নিয়ে আল্লামা শফীর সাথে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
চট্টগ্রাম: আসন্ন ইসলামের ২য় বৃহত্তর জমায়েত বিশ্ব ইজতেমা সফল করার লক্ষ্যে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমেদ শফীর থেকে দোয়া ও পরামর্শ নিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। চট্টগ্রামে সাক্ষাৎ করে এ দোয়া পরামর্শ নিয়েছেন তিনি।

শুক্রবার বিকেলে হাটহাজারীতে আল্লামা শফীর কার্যালয়ে টঙ্গীর তুরাগ তীরে হতে যাওয়া তাবলিগ জামায়াতের বিশ্ব ইজতেমা সুন্দর ও সুচারুভাবে আঞ্জাম দেয়ার জন্য আল্লামা শফীর কাছে দোয়া চান। পরে আল্লামা শফী মোনাজাত করে ইজতেমা সফলের জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করেন।

এর আগে ঢাকা থেকে সকালে হেলিকপ্টারে ফটিকছড়ি আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে নানুপুর আল জামিয়াতুল ইসলামিয়া ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে শুক্রবার জুমার নামাজ আদায় শেষে বক্তব্য দেন।

আসাদুজ্জামান খাঁন বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদে জড়িতরা ইসলামের শত্রু। আল্লাহর ভক্ত মানুষ কখনও জঙ্গিবাদে জড়াতে পারেন না। কওমী মাদ্রাসার শিক্ষার্থীরা আল্লাহর উপর অগাধ বিশ্বাস রাখেন বলে, তাদের প্রশংসা করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, কোরআন তিলওয়াত করেন। আল্লাওয়ালা মানুষদের ভালবাসেন। তাই প্রত্যেক উপজেলায় একটি করে মসজিদ ও মাদ্রাসা নির্মাণ করেছেন এবং ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় করেছেন।

তিনি বলেন, এক সময় জঙ্গি ও সন্ত্রাসীরা দেশকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু, দেশের শান্তিপ্রিয় মানুষ তা হতে দেয়নি।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বরিশাল মেডিকেলের ডাস্টবিন থেকে ২২ নবজাতক শিশুর মরদেহ উদ্ধার, দেশজুড়ে তোলপাড়

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের ডাস্টবিন থেকে ২২ অপরিণত শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয় . . . বিস্তারিত

চট্টগ্রামে বস্তিতে আগুন লেগে ৯ জন নিহত

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনচট্টগ্রাম: চট্টগ্রাম নগরের চাক্তাই এলাকার একটি বস্তিতে আগুন লেগে ৮ জন নিহত হয়েছেন। পুড়ে গেছে প্র . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com