বিএনপি কে চালায় বোঝা মুশকিল: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

২৫ জানুয়ারি,২০১৯

বিএনপি কে চালায় বোঝা মুশকিল: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
মেহেরপুর: বিএনপি কে চালাচ্ছে বা কে কখন কোথা থেকে নেতৃত্ব দিচ্ছে তা বোঝা মুশকিল হয়ে পড়েছে বলে মন্তব্য করেছে জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি বলেন, বিএনপি এখন নেতৃত্ব সংকটে ভুগছে, তাদের ভাঙার কিছু নেই। তারা নিজে নিজেই ভেঙ্গে পড়েছে। কখনও কামাল হোসেন, কখনও লন্ডন থেকে তারেক জিয়া আবার জেল থেকে কখনও খালেদা জিয়া নেতৃত্ব দিচ্ছেন। তাদের প্রকৃত নেতাকে সেটাই বোঝা দুষ্কর হয়ে পড়েছে।

আজ শুক্রবার সকাল ১০ টার দিকে মেহেরপুর মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মনোনয়ন বাণিজ্য ও তাদের সিদ্ধান্তহীনতার কারণে নির্বাচনে ব্যাপক ভরাডুবি হয়েছে উল্লেখ করে ফরহাদ হোসেন বলেন, জনগণ আর জালাও পোড়াও ও সন্ত্রসীদের পছন্দ করে না। তাই তারা বিভিন্ন সময়ে নানা কথা বলছেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্মৃতিবিজোড়িত জেলা মেহেরপুরের উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। বিশেষ করে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি রেল লাইন ও মুজিবনগরে ৫০০ কোটি টাকা ব্যায়ে নানা কমৃসূচী হাতে নেওয়া হয়েছে।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাকক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের উর্দ্ধতন কমৃকর্তরা।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

বাংলাদেশে গ্যাসের মজুদ আর কতদিন থাকবে?

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: বাংলাদেশে গ্যাসের সংকট দিনকে দিন প্রবল আকার ধারণ করছে। বিশেষ করে শহরাঞ্চলের অনেক বাড়িতে এখন রান . . . বিস্তারিত

বরিশাল মেডিকেলের ডাস্টবিন থেকে ২২ নবজাতক শিশুর মরদেহ উদ্ধার, দেশজুড়ে তোলপাড়

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনবরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের ডাস্টবিন থেকে ২২ অপরিণত শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয় . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com