সিলেটের পৃথক জায়গায় ২ জনকে পিটিয়ে হত্যা

১৭ জানুয়ারি,২০১৯

পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
সিলেট: সিলেটের পৃথক জায়গায় পৃথক ঘটনায় দুইজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সিলেটের দক্ষিণ সুরমা ও গোয়াইনঘাট উপজেলায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির সীমানা সংক্রান্ত জটিলতার কারণে সিলেটের গোয়াইনঘাটে প্রতিপক্ষের পিটুনিতে একজন এবং দক্ষিণ সুরমা উপজেলার পিরিজপুর এলাকায় লোহার পাইপ দিয়ে পিটিয়ে এক রিকশা চালককে হত্যা করা হয়।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার পিরিজপুর এলাকায় কথা কাটাকাটির জের ধরে স্থানীয় সুহেল আহমদ লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশা চালক সেবুল মিয়াকে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সেবুল মিয়া বিশ্বনাথ উপজেলার আকিলপুর গ্রামের বাসিন্দা।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এর আগে সকালে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁওয়ের খাষমৌজা গ্রামের নুরুদ্দিন ও আব্দুল জলিলের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ নুরুদ্দিনের ছেলে কুতুব আলীকে পিটিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রামপালে বিএনপি নেতাকে বোমা মেরে হত্যা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনবাগেরহাট: বাগেরহাটের রামপালে বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারকে গুলি ও বো . . . বিস্তারিত

রাজধানীতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে আগুন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজধানীতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের একটি ভবনে আগুন লেগেছে। বৃহস্পতিবার (১ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com