ধানের শীষে ভোট দেওয়ায় গণধর্ষণের ঘটনায় চর জব্বার থানার ওসি প্রত্যাহার

১৬ জানুয়ারি,২০১৯

ধানের শীষে ভোট দেওয়ায় গণধর্ষণের ঘটনায় চর জব্বার থানার ওসি প্রত্যাহার

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দেওয়ায় ওই দিন রাতে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দায়িত্বে অবহেলা করায় চর জব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ওই ওসিকে প্রত্যাহার করে পুলিশ লাইনে আনা হয়েছে বলে জানিয়েছে নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াছ শরীফ।

তার পরিবর্তে সুধারাম থানার ওসি (তদন্ত) মো. শাহেদকে চর জব্বার থানায় নতুন ওসি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

অতিরিক্ত ডিআইজির নেতৃত্বে তদন্ত টিম জানায়, তদন্ত টিম জানায় মো. নিজাম উদ্দিনের দায়িত্ব পালনে অবহেলার তথ্য পাওয়ার কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য, এ ঘটনায় দায়ের করা আলোচিত মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার এজাহারভুক্ত সাত আসামি হলেন মূলহোতা রুহুল আমিন, আসামি সালাউদ্দিন (৩৫), জসিম উদ্দিন ওরফে জইস্যা (৩৫), হাসান আলী ভুলু (৬০), সোহেল (৩৫), স্বপন (৩৫), বাদশা আলম বাসু (৪০) ও ইব্রাহিম খলিল বেছু।

প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ধানের শীষে ভোট দেওয়ায় ওই দিন রাতে আওয়ামী লীগ নেতা রুহুল আমিনের নেতৃত্বে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়। এর পর ঘটনাটি কাউকে না বলতে এবং মামলা না করতে প্রাণনাশের হুমকি দিয়ে তারা পালিয়ে যায়।

পরে ভুক্তভোগী নারীর স্বামী ৯ জনকে আসামি করে মামলা করেন। এ মামলায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা রুহুল আমিনকে গ্রেপ্তার করে পুলিশ।

ভুক্তভোগীর স্বামী জানান, ধানের শীষে ভোট দেয়াকে কেন্দ্র করে তার স্ত্রী গণধর্ষণের শিকার হন। ঘটনাটি জানাজানি হওয়ার পর নিন্দার ঝড় ওঠে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রামপালে বিএনপি নেতাকে বোমা মেরে হত্যা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনবাগেরহাট: বাগেরহাটের রামপালে বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারকে গুলি ও বো . . . বিস্তারিত

রাজধানীতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে আগুন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজধানীতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের একটি ভবনে আগুন লেগেছে। বৃহস্পতিবার (১ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com