নড়াইলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১

১৬ জানুয়ারি,২০১৯

বন্দুকযুদ্ধ

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নড়াইল: নড়াইল সদর উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম রুম্মান হোসেন রোমিও (২৮)।

মঙ্গলবার রাত ৩টার দিকে নড়াইল সদরের কাড়ারবিল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত রোমিও শীর্ষ সন্ত্রাসী। তার নামে খুন, ডাকাতিসহ নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে। রোমিও নড়াইল সদরের মুধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, গোপন খবর পেয়ে নড়াইল সদরের কাড়ারবিল এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা হামলা ও গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এসময় গুলিবিদ্ধ হন রোমিও। তাকে নড়াইল সদর হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিসৎক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সদস্য সোহাগ, মফিজুল ও নাজমুল আহত হন। তাদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত রোমিওর নামে খুন, ডাকাতিসহ নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রামপালে বিএনপি নেতাকে বোমা মেরে হত্যা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনবাগেরহাট: বাগেরহাটের রামপালে বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারকে গুলি ও বো . . . বিস্তারিত

রাজধানীতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে আগুন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজধানীতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের একটি ভবনে আগুন লেগেছে। বৃহস্পতিবার (১ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com