বগুড়ায় সড়ক দুর্ঘটনায় মাথা বিচ্ছিন্ন হয়ে হেলপারের মৃত্যু

১৩ জানুয়ারি,২০১৯

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় হেলপারের মাথা বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
বগুড়া: নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে বাসের ধাক্কায় শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে সুমন নামে বাসের এক হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

রবিবার সকাল ৮টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে উপজেলার তিশিগাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

দুপচাঁচিয়া থানার এসআই আবদুস সালাম জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী অপরূপা পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৭৬২৮) দুপচাঁচিয়া উপজেলার তিশিগাড়ী এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি রাস্তার ডান পাশে নেমে গিয়ে একটি তালগাছে ধাক্কা দেয়। 

গাছের সাথে ধাক্কায় দরজায় থাকা হেলপার সুমনের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় পাঁচ যাত্রী আহত হন।

আহতদের দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। সুমনের পকেটে থাকা আইডি কার্ড নষ্ট ও মুখ বিকৃত হয়ে যাওয়ায় তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

রামপালে বিএনপি নেতাকে বোমা মেরে হত্যা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনবাগেরহাট: বাগেরহাটের রামপালে বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান খাজা মঈন উদ্দিন আখতারকে গুলি ও বো . . . বিস্তারিত

রাজধানীতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে আগুন

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: রাজধানীতে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের একটি ভবনে আগুন লেগেছে। বৃহস্পতিবার (১ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com