ভাল চিকিৎসকের পাশাপাশি ভাল মানুষ হওয়া প্রয়োজন: দীপু মনি

১০ জানুয়ারি,২০১৯

ভাল চিকিৎসকের পাশাপাশি ভাল মানুষ হওয়া প্রয়োজন: দীপু মনি

নিউজ ডেস্ক
আরটিএনএন
চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি মেডিকেলে অধ্যয়নরত শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, ভাল চিকিৎসক হওয়ার পাশাপাশি একজন ভাল মানুষ হওয়াও প্রয়োজন।

তিনি বলেন, ভাল মানুষ হতে হলে প্রাতিষ্ঠানিক শিক্ষাই যথেষ্ট নয়, এর জন্য একটি বড় সামজবদ্ধ পরিসর রয়েছে। সেই পরিসরটাই হচ্ছে বাবা মা। খবর বাসসের।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর মেডিকেল কলেজের প্রথম ব্যাচের প্রথম ক্লাশের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি চিকিৎসা শাস্ত্রের নতুন শিক্ষার্থীদের লেখা-পড়া শেষে ভালো চিকিৎসক হওয়ার সাথে সাথে রোগীদের প্রতি আন্তরিক ও মানবিক হওয়ার পরামর্শ দেন।

চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ জালাল সালাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

ফেসবুকে ঘোষণা দিয়ে ইয়াবা ব্যবসায়ীর আত্মসমার্পণ

ডেস্ক নিউজআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশের কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ী হিসেবে অভিযুক্ত একজন ইউপি সদস্য ফেসবুকে ঘোষণা দিয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com