বরগুনায় ছাত্রলীগ নেতা ইয়াবাসহ আটক

১০ জানুয়ারি,২০১৯

বরগুনায় ছাত্রলীগ নেতা ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
বরগুনা: বরগুনার বামনায় ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের এক সাংগঠনিক সম্পাদক ও তার সহযোগীকে আটক বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

আটককৃত ছাত্রলীগ নেতার নাম করেছে রাফান জোমাদ্দার আকাশ ও তার সহযোগী তোফায়েল হোসেন তপু।

বুধবার (০৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বেতাগী উপজেলার বদনীখালী খেয়াঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে ২০ পিস ইয়াবা পাওয়া যায়।

আটক রাফান জোমাদ্দার আকাশ উপজেলার কাটাখালি এলাকার শাহজাহান জোমাদ্দারের ছেলে এবং তপু কলাগাছিয়া এলাকার মৃত আবদুল কাদের সিকদারের ছেলে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ আকাশ ও তপুকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক জানান, বামনা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশকে ইয়াবাসহ আটকের বিষয়টি আমি অবগত নই। ঘটনা যদি সত্যি হয়, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

ফেসবুকে ঘোষণা দিয়ে ইয়াবা ব্যবসায়ীর আত্মসমার্পণ

ডেস্ক নিউজআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশের কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ী হিসেবে অভিযুক্ত একজন ইউপি সদস্য ফেসবুকে ঘোষণা দিয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com