ব্রাহ্মণবাড়িয়ায় স্থগিত হওয়া ৩কেন্দ্রের ভোটগ্রহণ চলছে

০৯ জানুয়ারি,২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় স্থগিত হওয়া ৩কেন্দ্রের ভোট শুরু

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে নানা অনিয়মের কারণে স্থগিত হওয়া তিনটি কেন্দ্রের পুনরায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে এই ভোটগ্রহণ চলছে।

এই তিন কেন্দ্রের ভোটার ১০ হাজার ৫৭২ জন। এর মধ্যে সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ১৫ জন, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ৭১৭ জন ও যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ৮৪০ জন।

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনের ভোটগ্রহণের সময় নানা অনিয়মের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে আশুগঞ্জ উপজেলার তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরে পুনরায় নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।

এখানে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মঈন উদ্দিনের চেয়ে ১০ হাজার ১৫৯ ভোটে এগিয়ে রয়েছেন। ধানের শীষ প্রতীকে পড়েছে ৮২ হাজার ৭২৩ ভোট আর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র হিসেবে দাঁড়ানো আওয়ামী লীগ নেতার কলার ছড়ি প্রতীকে ৭২ হাজার ৫৬৪ ভোট পড়েছে।

এ ছাড়া গাইবান্ধা-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী টি আই ফজলে রাব্বীর মৃত্যুর কারণে আগামী ২৭ জানুয়ারি ভোটগ্রহণ করা হবে।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

ফেসবুকে ঘোষণা দিয়ে ইয়াবা ব্যবসায়ীর আত্মসমার্পণ

ডেস্ক নিউজআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশের কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ী হিসেবে অভিযুক্ত একজন ইউপি সদস্য ফেসবুকে ঘোষণা দিয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com