ধানের শীষে ভোট দেয়ায় নোয়াখালীতে গৃহবধুকে গণধর্ষণ! (ভিডিও)

০১ জানুয়ারি,২০১৯

ধানের শীষে ভোট দেয়ায় নোয়াখালীতে গৃহবধুকে গণধর্ষণ!

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরের দুর্গম এলাকায় এক নারীকে ঘর থেকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার ভোটের দিন রাতে উপজেলার মধ্য বাগ্যার ৮নং কলোনির এ ঘটনায় গুরুতর আহত ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতার নাম পারুল বেগম (৪০)। তিনি সুবর্ণচরের চরজুবলি ইউনিয়নের বাসিন্দা। ধানের শীষে ভোট দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আওয়ামী লীগের লোকেরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধর্ষিতার স্বামী মোঃ সিরাজ অভিযোগ করেছেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. আনোয়ারুল আজিম জানান, সোমবার দুপুর ১২টা ২৫ মিনিটে ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তার শারীরিক অবস্থা ভালো নয়। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

ধর্ষিতার স্বামী সিএনজি অটোরিকশাচালক মোঃ সিরাজ বলেন, রবিবার রাত ১০টার দিকে স্থানীয় একই এলাকার সোহেল, আলাউদ্দিন, স্বপন, আনিস, আনোয়ার, আবু মাঝি, হেদু মাঝি আরো দুই-তিনজনকে নিয়ে তার বাড়িতে এসে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বলে। তিনি দরজা খুললে সন্ত্রাসীরা ঘরে ঢুকে তার হাত-পা-মুখ বেঁধে ফেলে এবং তার স্ত্রীকে ঘরের বাইরে নিয়ে ধর্ষণ করে। ভোরে বাড়ির পাশ থেকে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

স্বামীর দাবি, ধর্ষকরা সবাই আওয়ামী লীগের কর্মী। তার স্ত্রী ধানের শীষে ভোট দিয়েছিল বলে ক্ষিপ্ত হয়ে তারা তাকে ধর্ষণ করেছে।

এ বিষয়ে জানতে চাইলে ফোনে চরজব্বার থানার ওসি নিজামউদ্দিন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর রাতেই বাসু ওরপে বাদশা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।

ওসি আরও বলেন, ভিকটিমের গায়ে নির্যাতনের চিহ্ন ছিল। তবে তিনি ধর্ষণ হয়েছেন কি-না তা ডাক্তারি রিপোর্ট আসার পর বলা যাবে।

তবে এর আগে এই ওসি গণমাধ্যমকর্মীদের বলেছিলেন, ‘একজন সিএনজিচালকের পরিবার ধানের শীষে ভোট দিলেই কী আসে যায়। পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষিতার স্বামী থানায় কয়েকজনের নামে এজাহার দিয়েছেন।’

নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াস শরীফ বলেন, তিনি ঘটনা শুনেছেন এবং অতিরিক্ত পুলিশ সুপারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। অবশ্যই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক ধর্ষণের ঘটনা বিষয়ে দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

ধর্ষিতা ও তার স্বামীর বক্তব্য:

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

ফেসবুকে ঘোষণা দিয়ে ইয়াবা ব্যবসায়ীর আত্মসমার্পণ

ডেস্ক নিউজআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশের কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ী হিসেবে অভিযুক্ত একজন ইউপি সদস্য ফেসবুকে ঘোষণা দিয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com