গোপালগঞ্জে যেভাবে সড়কে প্রাণ গেল ১২ নাগরিকের

২০ ডিসেম্বর,২০১৮

গোপালগঞ্জে যেভাবে সড়কে প্রাণ গেল ১২ নাগরিকের

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাস ও মাহেন্দ্র অটোরিকশার মধ্যে সংঘর্ষে একই পরিবারের চারজনসহ এ পর্যন্ত ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ও পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার সুলতানশাহী গ্রামের আল-আমিনের মেয়ে মরিয়ম (৮), ছেলে নয়ন শেখ (১১), আল-আমিনের শাশুড়ি রেনু রেগম (৪৫) ও শ্যালিকা মেঘলা (৯), মাহেন্দ্র চালক একই উপজেলার সুকতাইল গ্রামের রাজিব মোল্লা (২০), হরিদাসপুর গ্রামের আক্কাস মোল্লার ছেলে সাদ্দাম মোল্লা (২৫), ডুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী (৪০), তেবাড়িয়া গ্রামের কাশেম শেখের ছেলে জানে আলম শেখ (৩৭) ও চন্দ্রদিঘলিয়া গ্রামের ছলেমান সিকদারের ছেলে জগলু সিকদারের (৩৫) নাম জানা গেছে। অন্য তিনজনের নাম পরিচয় জানা যায়নি।

এ দুর্ঘটনায় বাস, মাহেন্দ্র যাত্রী ও পথচারী নিহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা মুন্সি মোহাম্মদ কালু মেম্বার জানিয়েছেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সদর উপজেলার হরিদাসপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী গোল্ডেনলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাহেন্দ্র থ্রি-হুইলারের সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি বাসের নিচে চলে যায়। দুমড়ে-মুচড়ে মাহেন্দ্র ও বাস রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু, নারীসহ ১২ জন মারা যায়। আহত হয় আরো ২০ জন। পুলিশ, গোপালগঞ্জ ও ফরিদপুরের ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা উদ্ধার কাজ পরিচালনা করে। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে।

স্বজন হারানো আল-আমিন জানান, তার দুই ছেলে-মেয়ে পাশেই মাদারীপুরের রাজৈর উপজেলার শঙ্করদি গ্রামে ওদের মামার বাড়ি বেড়াতে গিয়েছিল। ওদের নিয়ে আজ তার শাশুড়ি মাহেন্দ্রতে করে বাড়ি আসছিলেন। কিন্তু দুর্ঘটনা তার সব শেষ করে দিল।

মন্তব্য

মতামত দিন

দেশজুড়ে পাতার আরো খবর

কুষ্টিয়া মেডিকেলে ভবনের ছাদ ধসে শ্রমিক নিহত, তদন্তে কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধিআরটিএনএনকুষ্টিয়া: কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে একজন নিহত এবং আরো ৭জন আ . . . বিস্তারিত

ফেসবুকে ঘোষণা দিয়ে ইয়াবা ব্যবসায়ীর আত্মসমার্পণ

ডেস্ক নিউজআরটিএনএনকক্সবাজার: বাংলাদেশের কক্সবাজারে ইয়াবা ব্যবসায়ী হিসেবে অভিযুক্ত একজন ইউপি সদস্য ফেসবুকে ঘোষণা দিয়ে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com